Benco S1 Full Bangla Review | মাত্র ১২,১৯৯/- (৬/১২৮) Benco S1 Price in Bangladesh

Benco S1 Full Bangla Review | মাত্র ১২,১৯৯/- (৬/১২৮) Benco S1 Price in Bangladesh
Benco s1 full bangla review english


বর্তমানে বেনকো Benko মোবাইল ফোন বাংলাদেশে একটি সুপরিচিত মোবাইল ফোন ব্র্যান্ড গড়ে উঠছে। বাংলাদেশে 2023 সালের Benko ব্যাঙ্কো মোবাইলের দাম আমাদেরওয়েবসাইটে খুঁজুন। BD বিডিতে সর্বশেষ আপডেট হওয়া মোবাইল ফোনের দাম, সেইসাথে বাংলাদেশে 2023 সালের বেনকো Benko স্মার্টফোনের রিভিউ। 


Benco S1 Price in Bangladesh 2023, Full Specs


Benko বেনকো হল INONE টেকনোলজির মালিকানাধীন একটি মোবাইল এবং আনুষাঙ্গিক ব্র্যান্ড, যা তরুণ ভোক্তাদের জন্য নির্ভরযোগ্য, আকর্ষণীয় পণ্য এবং একটি মজাদার ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করে। সহজ কথায়, এটি একটি সাশ্রয়ী মূল্যের বা কম বাজেট মূল্যে সেরা মানের পণ্য সরবরাহ করে। Benco S1 সম্পর্কে কথা বললে, এটি ক্যামেরার জন্য সেরা সেন্সর এবং প্রসেসর ব্যবহার করে। একই ক্ষমতার অন্য ব্র্যান্ডের তুলনায় ব্যাটারি লাইফ অনেক বেশি। এর র‍্যাম এবং প্রসেসর ভারী অ্যাপটিকে মসৃণভাবে চালায়।


বাংলাদেশে Benco S1 এর দাম 2023,



আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের মাঝে তুলে ধরব এই মোবাইলটি ব্যবহার করলে কি কি ভালো সাইট পাবেণ। এবং কি কি খারাপ সাইট পাবেন , আমি ব্যবহার করার পর আপনাদের মাঝে রিভিউ দিলাম। আপনাদের যদি ভালো লাগে অবশ্যই Benko s1 বেনকো কিনবেন এবং খারাপ থাকলে আপনারা এই মোবাইল ফোন কিনবেন না যাই হোক আমার থেকে আমি বলতে পারি এক কথায় এটি খারাপ না।


সর্বপ্রথম আমরা জেনে নিব মোবাইলের রেম কত ক্যামেরা কত এবং মেমোরি কত


Benco S1 Full Specifications

Name Benco S1
Brand Benco
Model S1
Price 12,199 Taka 
Category  Smartphone

Memory

Memory Internal  128 GB


Ram    4 GB, 6 GB

Camera 

Primary Camera Triple: 48 MP/ 2 MP /2 MP

Secondary Camera / 16 MP

Battery

Battery Type -  Li-Poly Battery

Battery Capacity / 5000 mAh


Benco Mobile Price in Bangladesh 2023



যখন আপনারা এই ফোনটি কিনবেন এবং বক্সের ভিতরে কি কি পাবেন আপনারা সর্বতো আপনার মোবাইল তো আপনি পাবেনই তার সাথে আপনারা পাবেন একটি ৮ ওয়ার্ডের চার্জার এবং সি টাইপ চার্জার কেবল এবং একটি হেডফোন ও একটি ব্যাক কভার সাথে পেয়ে যাবেন সবচেয়ে ভালো কথা হলো যে হেডফোনটা দিছে। হেডফোনের ওয়্যার একটু ছোট কিন্তু অনেক মান সম্পূর্ণভাবে একটি হেডফোন যদি ব্যবহার করেন তাহলে বুঝতে পারবেন হেডফোনটা কতটা ভালো।


বাংলাদেশে বেনকো মোবাইলের দাম 2023



Benco S1এ ফোনটি ব্যবহার করতে কি কি প্রবলেম বা সমস্যা ফেস করতে হবে সেটি আগে তুলে ধরছে। সর্বপ্রথম আমি বলব ক্যামেরার কথা ক্যামেরা 48 map পিকচার ক্যামেরা কিন্তু ক্যামেরার নিচে রাখতে গেলেই স্কেস বা দাগ এসে যাবে কারণ এখানে ক্যামেরার পিছনে কোন জায়গায় স্পেচ নেই যার জন্য ওটার উপর একটি দাগ বসতে পারে ইজি ভাবে। 

Benco S1 Full Bangla Review



তারপর যদি খারাপ দিকে একটু দেখেন সাইড এখানে সুইচ অন অফ বাটন আছে বর্তমানে মোবাইলে সবগুলো অন অফ বাটনগুলো বার সেকশনে দিয়ে দিয়ে থাকেন কিন্তু এখানে হাতের মাধ্যমে আপনার প্রেস করে অনাপ করতে হবে। এই মোবাইলটিতে সাউন্ড কোয়ালিটি টা ততটা ভালো মনে হচ্ছে না লাউড সাউন্ড টা অনেক কম যাইহোক এত কম দামের মোবাইলে যতটা দিয়েছেন আলহামদুলিল্লাহ।


বাংলাদেশে Benco S1 এর দাম
 

এবার যে আপনার ছবিটি দেখতে আছেন এটি হলো একটি ভিডিও থেকে আমার স্ক্রিনশট নেওয়া কিন্তু আপনাদের বলতে হবে রিয়েল ক্যামেরা যতটা 48মেগাপিক্সার দিয়েছে সেই হিসেবে ততটা ক্লিয়ার ভিডিও হয় না।Benco S1

Benco S1 Price in Bangladesh



Benco S1 এই মোবাইলটি ভালো দিক হচ্ছে


Benco S1 ক্যামেরা টার দিকে তাকালে আপনাকে একটি আইফোনের মতন লাগে আপনার মনের ভিতর একটু শান্তি রাখতে পারে আমি একটি আইফোন চালাচ্ছি এভাবে আপনার মনে একটি ফিলিং আসতে পারে। এই মোবাইলটিতে আপনি একটি সিক্স পয়েন্ট এইট ইঞ্চি ডিসপ্লে পাচ্ছেন এই বাজেটে এত সুন্দর একটি মোবাইল পাওয়া বড় কষ্টকর হয়ে দাঁড়াবে। 


Benco S1 এই মোবাইলটি ভালো দিক হচ্ছে



অনেক মোবাইল আছে যেটা হাতে নিলে অনেক ওজন লাগে বা মোটা লাগে কিন্তু মোবাইলটি আপনি হাতে নিলে মোটা বা ওজন কোন সেল করতে পারবেন না খুব ভালই লাগে। তবে আমার মনে হয় Benco S1 ফোনটি যেহেতু ছয় ইঞ্চির উপরে আপনার এক হাত দিয়ে ব্যবহার করতে হলে অবশ্যই একটু কষ্টসাধ্য হয়ে যাবে সব সময় ব্যবহার করার জন্য দুই হাতই ব্যবহার করতে হবে। 



আমার হিসেবে আমার একটি জিনিস খুব ভালো লেগেছে সেটি হল হেডফোন হলটি উপরে দিয়েছে এটির জন্য ভালো লাগছে কারণ আমরা যারা হেডফোন ব্যবহার করি নিচের দিকে দিলে চাপ খেয়ে ভেঙ্গে যায় বা হেডফোন খারাপ হয়ে যায় যখন উপরের দিকে থাকে তখন এতটি হেডফোনের উপর চাপ পড়ে না তাহলে হেডফোনটি ভালো বেশি দিন ব্যবহার করা যায় এই জিনিসটি আমার কাছ থেকে ভালো লাগছে। 


পরবর্তী স্টেপ হল এসকানার বা ফিঙ্গারপ্রিন্ট এটি সাইডবারে দেওয়া হয়েছে কিন্তু এই ফিঙ্গারপ্রিন্ট অনেক ফাস্ট কাজ করে এটি সবচেয়ে আরেকটি ভালো লক্ষণ এই সেটটির এত কম দামের ভিতরে এত সুন্দর স্ক্যানার কিভাবে দিয়েছেন একমাত্র কোম্পানি ভাল জানেন।


অনেক মোবাইলেই দুটি করে সিম ব্যবহার করা যায় তার সাথে একটি মেমোরি কার্ড ব্যবহার করা যায় না কিন্তু এই মোবাইলটিতে দুইটি সিম ও একটি মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন একসাথে এটি একটি ভালো দিক। 


অনেকেই আছেন মোবাইলের মাধ্যমে গেমস খেলতে চান, আমার মনে হয় এ কম বাজেটে এত সুন্দর মোবাইল পাবেন না এবং এত সুন্দর ভাবে গেমস খেলতে পারবেন না pubg ফ্রী ফায়ার যাই গেমস খেলেন না কেন এত সুন্দর ভাবে কম দামে বাজেটে ভালো মোবাইল পাবেন না।


Benco s1 full bangla review in hindi


আমি তিনটি গেমস চালু করে দেখলাম তার ভিতরে একটি গেমসে কোন সমস্যা দেখা দিল না এবং ভালোভাবেই প্লে করতে পেরেছি 


benco v90 price in bangladesh


 তার সাথে একটি কথা না বললেই চলে না সেটি হলো আমি লং টাইম ইউজ করার পরও মোবাইলটি তেমন একটি হিট বা গরম হয়নি তাতে বোঝা যায় মোবাইলটি একদম খারাপ না এত কম বাজেটে। 



হিন্দিতে Benco s1 সম্পূর্ণ বাংলা পর্যালোচনা



Benco S1 এবার আসেন মোবাইলের পাওয়ার বা ব্যাটারি সম্পর্কে কিছু 


Benco S1 Dam bd


মোবাইলটির সাথে আপনাকে দিছে এইট ওয়ার্ডের একটি চার্জার এবং সেই টাইপ একটি পাওয়ার কেবল



Benco s1 full bangla review english
Benco s1 full bangla review english


Benco S1 মোবাইলটি আমি পুরাদমে একদিন ইউজ করেছি তাতে ব্যাটারি লো আসেনি গেমস ফেসবুক ইউটিউব ওয়েবসাইট অনেক কিছু ব্রাউজ করেছি তারপরও একদিনের ব্যাটারি লো আসেনি পাঁচ হাজার এম এস ব্যাটারি মাশাআল্লাহ অনেক ভালো হয়। আশা করি আপনার যদি মোবাইলটি কিনেন তাহলে ব্যাটারি ব্যাপারে কোন আপনাদের ব্যাটারি ব্যাকআপ নিয়ে কারো কোন কমপ্লেইন থাকবে না ইনশাল্লাহ। 



Benco s1 সম্পূর্ণ বাংলা পর্যালোচনা ইংরেজি


এবার আপনাদের সামনে তুলে ধরা হবে মোবাইলে ক্যামেরা সম্পর্কে 


এরা রেল ক্যামেরা হলো ৪৮ মেগাপিক্সার পিছনের ক্যামেরা  দিয়ে আমি আপনাদেরকে ছবি তুলে দেখাচ্ছি আসলে ক্যামেরা সম্পর্কে বললো কোন দিক থেকে কম বলা যাবে না।

sanee s1 mobile price in bangladesh




কম দামের এবং কম বাজেটের আরেকটি ভালো দিক হল মোবাইলটিতে ১২৮ জিবি মেমরি এটি কিন্তু এত কম দামে এত বেশি মেমোরি বর্তমান বাজারে খুব কম মোবাইলেই আছে। তারই সাথে সাথে  ৬ জিবি একটি রাম দেওয়া হয়েছে সেটি কিন্তু কম না।


sanee s1 মোবাইলের দাম বাংলাদেশে


সর্বশেষ আমি আপনাদের যে কথাটি বলবো এই মোবাইল সম্পর্কে সেটি হল আমার কাছে অত্যন্ত ভালো লেগেছে এত কম দামের এত ভালো ফিউচার নিয়ে এসেছে তাই যেমন এটি স্পিডের দিক থেকে গেমস এর দিক থেকে পাওয়ারের দিক থেকে ব্যাটারির দিক থেকে ক্যামেরার দিক থেকে অনেকটি ভালো লেগেছে যারা অনলাইনে ক্লাস করেন তাদের জন্য এই মোবাইলটি পারফেক্ট কারন এটি অনেক বড় ডিসপ্লে আপনি অনেক বড় কিছু দেখতে পারবেন এটার মাধ্যমে। BencoS1kbd24


উপসংহার

এক কথা বলব অসাধারণ একটি মোবাইল আপনারা কিনতে পারেন আপনাদের কেমন লেগেছে আমার এ পোস্ট আপনাদের মাঝে কিভাবে তুলে ধরতে পেরেছি সে সম্পর্কে আপনাদের মতামত জানাতে ভুলবেন না আজ এ পর্যন্তই আল্লাহ হাফেজ।

ট্যাগ ঃ

benco v90 bangla review,benco v90 review,banco v90 review,benco s1 review,benco,benco s1,benco s1 unboxing,benco v90,benco v90 unboxing,lava benco v90 review in Bangladesh,benco v60 review,benco v62 review, বেনকো ভি৯০ বাংলা,বেনকো বাংলাদেশ,বেনকো ভি৯০ দাম,বেনকো ভি৬০ আনবক্সিং এবং রিভিউ,বেনকো এস১ বাংলা রিভিউ,বেনকো এস১ রিভিউ বাংলা,বেনকো এস১ ফুল রিভিউ,বেনকো ভি৯০ সম্পূর্ণ রিভিউ বাংলায়,লাভা বেনকো ভি৯০ দাম

benco v90 bangla review,benco v90 review,benco v90 review in bangla,benco s1 review,benco,benco s1,benco s1 unboxing,benco v90,benco v90 unboxing,lava benco v90 review in bangladesh,benco v60 review,benco v62 review,benco v90 bangla,benco bangladesh,benco v90 price,benco v60 unboxing and review,benco s1 bangla review,benco s1 review bangla,benco s1 full review,benco v90 full review in bangla,lava benco v90 price in bangla 
Benco s1 full bangla review in hindi







Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post