সেলফিন একাউন্ট খোলার নিয়ম | Cellfin Account Open | Cellfin account 2023

সেলফিন একাউন্ট খোলার নিয়ম | Cellfin Account Open | Cellfin account 2023
সেলফিন একাউন্ট খোলার নিয়ম | Cellfin Account Open | Cellfin account 2023


সেলফিন একাউন্ট খোলার নিয়ম | Cellfin Account Open / Registration 2023 | Cellfin account 2023

আসসালামু আলাইকুম কেমন আছেন প্রিয় ভাই ও বোনেরা আশা করি সবাই আল্লাহর রহমতে খুব ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম ইসলামী ব্যাংকে selfriend account কিভাবে খুলবেন সেই ব্যাপারে বিস্তারিত আলোচনা করব পুরা পোস্ট জোরে আশা করি আপনারা আর্টিল গ্রুপটি পড়বেন তাহলে আপনারা জানতে পারবেন একাউন্ট কিভাবে খুলতে হয় এবং ইসলামী ব্যাংক সেলফিন একাউন্ট খোলার নিয়ম ইনশাল্লাহ সাথেই থাকবেন।


ইসলামী ব্যাংক একাউন্ট খোলার জন্য কি কি লাগে


ইসলামী ব্যাংকের একটি খুবই জনপ্রিয় অ্যাপস এবং দেশ ও বিদেশী মানুষের ব্যবহার করার জন্য খুবই ভালো মানের একটি ব্যাংকও সেলফির এপ্স এর মাধ্যমে প্রবাসীরা ও এটি একাউন্ট করতে পারবেন এবং বাংলাদেশের একাউন্ট করতে পারবেন তাই আমি আজকে আমি আপনাদের দেখাবো বাংলাদেশে বসে কিভাবে সেলফিন অ্যাপস করবেন। 


ভাই আমি বাহিরে থাকি আমি কি ভাবে ওপেন করব আমার ছোট ভাই দেশ থেকে ও আমার নামে অ্যাকাউন্ট ওপেন করেছে আমার আইডি কার্ড দিয়ে ওর একটা নাম্বার দিয়ে এখন আমি বাহিরে কিভাবে ওপেন করব এখানে তো ওপেন হয়নি সেলফিন. ইনশাআল্লাহ পরবর্তী পোস্ট আপনাদের জন্য প্রবাসী ভাইদের জন্য থাকবে যারা প্রবাসে আসেন কি কিভাবে আপনারা ইস্লিম ব্যাংকে সেলফি রেজিস্ট্রেশন করবেন সেটিও ইনশাল্লাহ পরবর্তী ধাপে দেখানো হবে।


বন্ধুরা কথা না বলে আমরা সরাসরি প্লে স্টোরে চলে যাব প্লেস্টোর গিয়ে আপনারা সার্চ করবেন সেলফিন Cellfin পরে পরে এই অ্যাপসটি আপনারা ডাউনলোড করে ওপেন করে নিবেন। ইসলামী ব্যাংকের সেলফি ন্যাপস টি ডাউনলোড ইন্সটল করার পরে আপনাদের সামনে ওপেন অপশন আসবে আপনার ওপেন করে নেবেন। ওপেন করলে আপনাদের সামনে এভাবে একটি ইন্টারফেস শো হবে।

 

Islami Bank House Loan


যখন ওপেন করবেন তখন আপনাদের সামনে লেখা আসবে মোবাইল নাম্বার ও সেলফি ৬ ডিজিটের পিন নাম্বার এখন কথা  আপনার কাছে তো অ্যাকাউন্ট নাই তাহলে আপনি কিভাবে লগইন করবেন তাই আমি যেহেতু আপনাদের মাঝে বলবো কিভাবে একাউন্ট করবেন সেটি আমরা বিস্তারিত আপনাদের দেখিয়ে দিচ্ছি। বন্ধুরা আপনার করা সেখানে লেখা don't have a selfin account  Registered


সেলফিন (Cellfin) কি? কি কি করা যাবে “সেলফিন” অ্যাপ দিয়ে?


এই লেখাটির উপরে টাচ করুন। 


সেলফিন (Cellfin) কি কি কি করা যাবে “সেলফিন” অ্যাপ দিয়ে



যখন আপনারা রেজিস্টার্ড ক্লিক করবেন তখন আপনাদের সামনে এভাবে একটি ইন্টারভিউ হবে এখানে লেখা আছে বাংলাদেশ ও এবরোটকে জরুরী নেই আপনারা বাংলাদেশ যে লেখাটা আছে এটার উপরে টাচ করুন।

সেলফিন একাউন্ট খোলার নিয়ম ও টিপস | Cellfin account registration


সেলফিন একাউন্ট খোলার নিয়ম ও টিপস  Cellfin account registration


এরপর আপনাদের সামনে লেখা আসবে রেজিস্ট্রেশন ফরম এখন আপনি কি দিয়ে সেলফি অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন করবেন ইচ্ছে করলে আপনি ন্যাশনাল আইডি কার্ড দিয়ে করতে পারেন এবং ব্যাংক একাউন্ট থাকলে সেটি দিও করতে পারেন। আপনারা যদি ব্যাংক একাউন্ট দিয়ে সেলফি অ্যাকাউন্ট করতে চান তাহলে আপনাদের যে কোন একটি ব্রাঞ্চে চলে যেতে হবে তাই আমাদের এত ঝামেলার দরকার নেই আমরা আমাদের ন্যাশনাল আইডি কার্ড অথবা ভোটার আইডি কার্ড দিয়েই আমরা সেলফি অ্যাকাউন্ট করে দেখাতে চলছে

সেলফওয়েলথ একাউন্ট খুলতে কি কি লাগে


সেলফওয়েলথ একাউন্ট খুলতে কি কি লাগে

যখন আপনারা আইডি কার্ডের উপর টাচ করবেন নিচের স্ক্রিনশট দেখতে পাচ্ছেন এভাবে আপনাদের সামনে শো করবে এখানে অনেক মোবাইল কোম্পানির অপারেটর আছে দেখবেন গ্রামীণ airtel রবি বাংলালিংক তারপরে টেলিটক নাম্বার আমি টেলিটক নাম্বার ব্যবহার করব তাই আমি টেলিটক অপারেটর উপরে টাচ করে নিলাম তারপর নিচে মোবাইল নাম্বারটি বসিয়ে দিলাম আপনি নিচে ছয় ডিজিট এর একটি সেলফি পিন কোড ব্যবহার করবেন যে পিন কোড টি আপনার সব সময় মনে রাখতে পারবেন এবং যখনই অ্যাপসটি ওপেন করবেন এই পিন কোড টি আপনার জরুরি হবে তারপর আপনি নিচে রেজিস্ট্রেশন উপরে টাচ করুন। 

 Visite Karun This Website NooR24

সেলফিন একাউন্ট খোলার নিয়ম  Cellfin Account Open  Registration 2023  Cellfin account 2023


সেলফিন একাউন্ট খোলার নিয়ম  Cellfin Account Open  Registration 2023  Cellfin account 2023


যখন আপনি রেজিস্টার উপরে টাচ করবেন তখন আপনার সামনে এভাবে একটি স্ক্রিনশট মত শো হবে, আপনি রেজিস্টার করার সময় যে মোবাইল নাম্বারটি দিয়েছেন সেই মোবাইল নাম্বারে ৬ ডিজিটে একটি ভেরিফিকেশন কোড যাবে আপনারা সেই ছয় ডিজিটের ভেরিফিকেশন কোডটি বসিয়ে সাবমিট করুন। 

সেলফিন একাউন্ট খোলার নিয়ম how to open cellfin account 


সেলফিন একাউন্ট খোলার নিয়ম how to open cellfin account  how to create cellfin account || Islami bank cellfin account ||  #cellfin  #islami_bank  #how_to_open_islami_bank_cellfin_account  #ibbl  #cellfin_app #registration  #cellfin_app_registration #সেলফিন #ইসলামি_ব্যাংক  #সেলফিন_একাউন্ট_খোলার_নিয়ম  #za71_tech

how to create cellfin account || Islami bank cellfin account

আপনারা যখন ভেরিফিকেশন কোড দিয়ে সাবমিট করবেন তারপর আপনাদের সামনে এভাবে একটি ইন্টারফেস হবে আপনারা দেখতেই পাচ্ছেন এখানে লেখা আছে, NID Front/নিচে লেখা আছে NiD Back এটার মানে হল আপনার নেট আইডির সামনের সাইট ছবি তুলে দিতে হবে এবং নেট এডির ব্যাক সাইট ছবি তুলে দিতে হবে যখন আপনি নেট ফন্ট সাইটের উপর টাচ করবেন তখন আপনার গ্যালারি অথবা ক্যামেরা শো করবে আপনার কাছে যদি আগে ছবি তোলা থাকে তাহলে গ্যালারি থেকে দিয়ে দেবেন আর যদি আপনার কাছে ছবি তোলা না থাকে তাহলে তাহলে আপনি সাথে সাথে আপনার মোবাইলের ব্যাক ক্যামেরা দিয়ে ছবি তুলে সাবমিট করে দিবেন। একইভাবে আপনার নেট আইডির পিছনের ফটো এভাবে দিয়ে দেবেন।

যখন আপনার এনআইডিটি সাবমিট করা হয়ে যাবে পরবর্তী পেইজে আপনার সামনে আপনার আইডির সমস্ত তথ্যগুলো এসে যাবে ভালো করে আপনি দেখে নেবেন আপনার এনআইডির তথ্যগুলো ঠিক আছে কিনা। যদি মনে করেন আপনার ঠিকানা বা আপনার নাম বা আপনার মোবাইল নাম্বার কোথায় ভুল আছে তাহলে ওটি কারেকশন করে নিবেন। 


Islami Bank Cellfin Account Open/Registration 2022  সেলফিন একাউন্ট খোলার নিয়


Islami Bank Cellfin Account OpenRegistration 2022  সেলফিন একাউন্ট খোলার নিয়ম


তারপর আপনার এখানে লেখা আছে পেজেন্ট এড্রেস এবং সিলেট অকেশন আপনারা যখন আপনার প্রেজেন্ট এড্রেসটা আসেনি তখন এখানে ক্লিক করে আপনার প্রেজেন্ট এড্রেস দিয়ে দিবেন আপনি জেন্ডার সিলেক্ট করে নিবেন যদি পুরুষ হন মেইল দেবেন আর মেয়ে হলে ফিমেল দিয়ে দেবেন। তারপর অকেশন আপনি পেশায় কি করেন চাকরি করেন টিচার বক্তা ইঞ্জিনিয়ার যেটি হন বা কৃষক ফার্মার যেটি হন সেটি আপনি এখানে বসিয়ে দেবেন। যখন সবকিছু আপনার ফিরে পেয়ে যাবে তখন নিচে নেক্সট বাটনের উপরে টাচ করুন।


ইসলামী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম - islami bank account open - how to open islamic bank account


ইসলামী ব্যাংক ডিপিএস, ইসলামী ব্যাংক, ইসলামী ব্যাংকের চেক লেখার নিয়ম, ইসলামী ব্যাংক সেভিংস একাউন্ট সুবিধা, ইসলামী ব্যাংকে একাউন্ট খুলতে কি কি লাগে, ইসলামী ব্যাংকে টাকা জমা দেওয়ার নিয়ম, ইসলামী ব্যাংক ফিল্ড অফিসার প্রশ্ন, ইসলামী ব্যাংক এটিএম বুথ থেকে টাকা তোলার নিয়ম, ইসলামী ব্যাংক থেকে লোন নেওয়া কি জায়েজ,islami bank account check, islami bank account khulte ki ki lage, islami bank account, islami bank account open online, islami bank account number check, islami bank account balance check, islami bank account kivabe khulbo, islami bank account details, islami bank account apps,how to open islamic bank account, how to open islamic bank, how to open islami bank account, how to open islami bank account online, how to open islami bank mcash account, how to open islami bank bangladesh account, how to open bank islam online,


তারপর আপনার সামনে এভাবে একটি ইন্টারফেস হবে ake your picture নিচে লেখা আছে ওপেন ক্যামেরা open Camera 📸 এখন আপনার নিজের একটি সেলফি তুলে দিতে হবে সেলফিটা যখন তুলবেন অবশ্যই আপনি ভালো একটি লাইটিং বা পরিষ্কার জায়গা গিয়ে তোলার চেষ্টা করবেন টাচ করবেন আপনার সেলফিতে আপনাকে দেখা যাবে তারপর আপনাদের এলাও লেখা আসবে। আপনি এলাও অপশনে টাচ করে এলাও করে দেবেন। ছবি তোলার পর উপরে একটি টিক চিহ্ন আছে আপনারা সেটির উপরে টাচ করবেন তারপর আপনাদের সামনে , confirm Uploaded  অথবা Retake  image লেখা আসবে। এখন আপনি যদি মনে করেন আপনার পিকচারটি ভালো হয় নাই তাহলে রিটেক ইমেজের উপর টাচ করবেন আর যদি বোঝেন নাই এই পিকচারটা আপনার চলবে তাহলে আপনি কনফার্ম আপলোডের উপর টাচ করে দেবেন। 


সেলফিন থেকে অন্য যে কোন ব্যাংকে টাকা পাঠানোর নিয়ম । Cellfin Fund Transfer | Islami Bank


সৌদি থেকে ইসলামী ব্যাংক একাউন্ট খুলুন,ভিডিওতে নাম্বার পেয়ে যাবেন। সেলফিন থেকে অন্য যে কোন ব্যাংকে টাকা পাঠানোর নিয়ম । Cellfin Fund Transfer | Islami Bank


যখন আপনার ছবিটি সাবমিট করা হয়ে যাবে তারপর লেখা আসবে প্রোফাইল এখন আপনার প্রোফাইলটা সাজাতে হবে প্রথমে আপনি নাম দিতে হবে তারপর একটি আপনার ইমেইল এড্রেস বা জিমেইল দিতে হবে তারপর রেফারের মোবাইল নাম্বার যদি আপনার কোন ভালো পরিচিত লোক থাকে যে আপনার অপরিবর্তিত সে ইউজ করতে পারবে তার নাম্বার দেবেন না হয় আপনার যদিও একাধিক নাম্বার থাকে আপনি সেই নাম্বারটি বসিয়ে দিতে পারেন।

Cellfin international Dual Currency card।। সেলফিনে ইন্টারন্যাশনাল ডুয়েল কারেন্সি কার্ড


Cellfin international Dual Currency card।। সেলফিনে ইন্টারন্যাশনাল ডুয়েল কারেন্সি কার্ড


যখন আপনি নেক্সট বাটনের টাচ করবেন তখন লেখা আসবে কংগ্রাচুলেশন তার মানে আপনার ইসলামী ব্যাংকের সেল পিন একাউন্ট খোলা সম্পূর্ণভাবে ঠিক হয়ে গেছে তারপর নিচে লেখা আসবে ব্লগে অটোমেটিক অপশনে চলে যাবে । তারপর অটোমেটিক আপনার কে লগইন অপশনে নিয়ে যাবে সেখানে গিয়ে যে মোবাইল নাম্বারটি দিয়ে আপনি ভেরিফিকেশন করেছিলেন সেই মোবাইল নাম্বারটি দিবেন এবং আপনি যে পাসওয়ার্ড দিয়েছিলেন সে পাসওয়ার্ড দিয়ে এবার সেলফিন  অ্যাপসে লগইন করুন।


সেলফিনে সেলফিন কার্ড নিয়ে কিছু প্রশ্নের উত্তর | CellFin | Islami Bank | Digital Wallet


সেলফিনে সেলফিন কার্ড নিয়ে কিছু প্রশ্নের উত্তর  CellFin  Islami Bank  Digital Wallet


যখন লগইন করবেন আপনারা নিচের স্ক্রিনশট দেখতে পাচ্ছেন এভাবেই আপনার সামনে শো হয়ে যাবে এবার আপনার হয়তো বুঝতে পারছেন কিভাবে আপনাদের ইসলামী ব্যাংকে সেলফি মোবাইল অ্যাপসে একাউন্ট খুলবেন এখানে আপনারা অ্যাড মানি ফাউন্ট ট্রান্সফার মোবাইল টপ এভরিথিং এখানে দেওয়া আছে আপনারা এখান থেকে যেটি আপনার প্রয়োজন সেটি আপনারা ব্যবহার করতে পারেন। 

সেলফিন একাউন্ট খোলার নিয়ম,সেলফিন একাউন্ট খোলার নিয়ম,ইসলামী ব্যাংক সেলফিন,সেলফিন,সেলফিন একাউন্ট খোলার নিয়ম ২০২৩,বিদেশ থেকে সেলফিন একাউন্ট খোলার নিয়ম,সেলফিন অ্যাপ এ একাউন্ট খোলার পদ্ধতি,সেলফিন অ্যাপ,ইসলামী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম,সেলফিন একাউন্ট,সেলফিন একাউন্ট খোলার নিয়ম ২০২৩,বিদেশে সেলফিন একাউন্ট ব‍্যবহার,সেলফিনে একাউন্ট খুলুন,প্রবাসে সেলফিন একাউন্ট ব‍্যবহার,সেলফিন একাউন্ট বিদেশ থেকে খুলুন,সেলফিন একাউন্ট রেজিস্ট্রেশন 2023,বিদেশে সেলফিন খোলার নিয়ম


উপসংহার

সর্বশেষ কথা হল আপনারা যদি ইসলামী ব্যাংকে সেলফি একাউন্ট খুলতে এরপরও যদি সমস্যা হয় আপনাদের মতামত জানাতে কোন প্রকার ভুলবেন না যতটুকু সম্ভব আপনাদেরকে হেল্প করব আজ এ পর্যন্তই আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু।


সেলফিন একাউন্ট খোলার নিয়ম,সেলফিন একাউন্ট খোলার নিয়ম,ইসলামী ব্যাংক সেলফিন,সেলফিন,সেলফিন একাউন্ট খোলার নিয়ম ২০২৩,বিদেশ থেকে সেলফিন একাউন্ট খোলার নিয়ম,সেলফিন অ্যাপ এ একাউন্ট খোলার পদ্ধতি,সেলফিন অ্যাপ,ইসলামী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম,সেলফিন একাউন্ট,সেলফিন একাউন্ট খোলার নিয়ম ২০২৩,বিদেশে সেলফিন একাউন্ট ব‍্যবহার,সেলফিনে একাউন্ট খুলুন,প্রবাসে সেলফিন একাউন্ট ব‍্যবহার,সেলফিন একাউন্ট বিদেশ থেকে খুলুন,সেলফিন একাউন্ট রেজিস্ট্রেশন 2023,বিদেশে সেলফিন খোলার নিয়ম



Selfin account opening rules Cellfin Account Open / Registration 2023 | Cellfin account 2023

Selfin Account Opening Rules,Selfin Account Opening Rules,Islamic Bank Selfin,Selfin,Selfin Account Opening Rules 2023,Selfin Account Opening Rules From Abroad,Selfin App Account Opening Procedure,Selfin App,Islamic Bank Account Opening Rules,Selfin Account,Selfin Account Opening Rules 2023, Using Selfin Account Abroad, Open Selfin Account, Using Selfin Account Abroad, Open Selfin Account From Abroad, Selfin Account Registration 2023, Rules To Open Selfin Abroad

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post