কম্পিউটারের ৪ টি ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার computer video editing software No watermark

কম্পিউটারের ৪ টি ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার computer video editing software No watermark
কম্পিউটারের ৪ টি ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার computer video editing software No watermark

কম্পিউটারের জন্য ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার। Best free video editors for your computer


আসসালামু আলাইকুম কেমন আছেন আমার প্রিয় ভিজিটর আশাকরি আল্লাহর অশেষ রহমতে সবাই ভাল আছেন আজকে নতুন একটি আর্টিকেল বা নতুন একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম।

আজকের নতুন পোষ্ট হলো কম্পিউটারের ভিডিও এডিটিং এর চারটি সেরা সফটওয়্যার নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম । কম্পিউটার কোন কোন সফটওয়্যার এর মাধ্যমে আপনারা ভালোভাবে ভিডিও এডিটিং করতে পারবেন সেই সফটওয়্যার গুলো আপনাদের মাঝে তুলে ধরব ইনশাল্লাহ। আশা করি পোস্ট লেখাগুলো সুন্দর করে পড়বেন তাহলেই আপনারা জানতে পারবেন কোন সফটওয়্যার গুলো কম্পিউটারের জন্য ভিডিও এডিটিং এর খুব প্রয়োজন এবং ভালো। 


পিসির জন্য 4 টি সেরা বিনামূল্যের ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার - 2023 


বন্ধুরা আপনি যদি একজন ইউটিউবার বা ওয়েব ডিজাইনার হন এবং আপনি যদি টিক টক এ ভিডিও বানান তাহলে আপনি কম্পিউটারের মাধ্যমে সুন্দর করে ভিডিও এডিটিং করতে পারবেন সেই চারটি সফটওয়্যার নাম হল 

1 Filmora
2 Adobe premiere Pro
3  Camtisia
4 Hitfilom Express 

আমি উপরে যে চারটি সফটওয়্যার এর নাম লিখে দিলাম এ ধরনের প্রফেশনাল ভিডিও এডিটিং সফটওয়্যার প্রথম অবস্থা ব্যবহার করতে পারাটা কিন্তু সম্ভাবনা বেশি কারণ এ ধরনের সফটওয়্যার  দিয়ে প্রফেশনাল ভিডিও এডিটিং করতে তেমন কোন সমস্যা হয় না। 


কম্পিউটারের ফ্রি ৪ টি ভিডিও এডিটিং সফটওয়্যার


এখন আপনাদের মাঝে আমি এই চারটি সফটওয়্যার এর ব্যাপারে আপনাদেরকে বিস্তারিত বলার চেষ্টা করব এবং আপনারা এই সফটওয়্যার গুলো কিভাবে ফিরি ডাউনলোড করতে পারেন সে সিস্টেমও আমি আপনাদেরকে দেখিয়ে দেব। 

আমি যে 4 টি আপনাদেরকে সফটওয়্যার দিলাম সেটি আপনারা প্রিমিয়ার ভাবে টাকা দিয়ে কিনে ব্যবহার করতে পারেন অথবা আমি আপনাদের যে লিংক দেব সেখান থেকে আপনার ডাউনলোড করে ফ্রি ব্যবহার করতে পারেন। 


4 টি জনপ্রিয় ভিডিও এডিটিং সফটওয়্যার (কম্পিউটারের জন্য)


আপনি যদি একজন নতুন ইউটিউবার হন তাহলে আপনার জন্য আমার এই আর্টিকেল এবং আমার এই পোস্ট কারণ যখন আপনি নতুন ইউটিউবিং শুরু করবেন আপনার কোন ইনকাম থাকবে না তাই আপনি প্রথম অবস্থায় ফ্রি কম্পিউটারে ফ্রি সফটওয়্যার গুলো ডাউনলোড করে ইউজ করতে পারেন বা ব্যবহার করতে পারেন। 

তবে এটি মনে রাখবেন ভিডিও এডিটিং এর অনেক কম্পিউটারের সফটওয়্যার আছে যেগুলো আপনাকে সিঁড়ি দিয়ে থাকবেন এবং সেগুলো হলো ওয়াটার মার্ক থাকবে আর আমি যে আপনাদেরকে কম্পিউটারে ফ্রি সফটওয়্যার গুলো দেব সেগুলোর কোন ওয়াটার মার্ক থাকবে না একদম ফ্রি ভাবে আপনারা কম্পিউটারের সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন।


Hitfilm express অনেক professional একটি ভিডিও এডিটর (video editor)


Hitfilm Express 2023 এমন একটা সফটওয়্যার যে সফটওয়্যার দিয়ে আপনারা আয়নাদের প্রাথমিক যে ভিডিও আছে সেই ভিডিও গুলো প্রয়োজন অনুযায়ী এডিট করে আপনারা সেটা কাজে লাগাতে পারবেন। খুব সহজে প্রফেশনাল স্টাইলে ভিডিও এডিট করার জন্য সবচেয়ে সহজ এবং ইউজার ফ্রেন্ডলি। এখন Hitfilm Express এখন লেটেস্ট ভার্শন ১৬ চলতেছে। এটা ম্যাক উইন্ডোজ এবং লিনাক্স ইউজাররা ব্যবহার করতে পারবেন।

hitfilm express,hitfilm express tutorial,hitfilm 4 express,hitfilm,best free video editor,video editing,hitfilm pro,fxhome hitfilm express,hitfilm video editor,free video editing software,hitfilm video editor review,how to loop video in hitfilm express,free video editor,hitfilm video editor tutorial,hitfilm express 13,hitfilm 4 express editing tutorial,hitfilm tutorial,hitfilm express tutorial beginners,how to edit videos,video editor
Hitfilm express video editor KBD24


Professional-grade video editor 2023 , Full 2D এবং 3D compositing, 410 থেকে বেশি video effects এবং presets, আনলিমিটেড tracks এবং transitions এবং আরো অনেক ধরণের advanced features এর সাথে hitfilm express আপনার ভিডিওকে অনেক বেশি আকর্ষণীয় করে দিবে।
তাছাড়া, splicing, audio editing, video cutting, trimming, text এবং title এর ব্যবহার, এই ধরণের সাধারণ ফীচার আপনাদের অবশই দেয়া হবে।

গ্রীনস্ক্রিন (Greenscreen) অপশনের মাধ্যমে ভিডিওর ব্যাকগ্রাউন্ড (background) এখানে বদলাতে বা চেঞ্জ (change) করতে পারবেন।

Free package এ আপনাদের প্রায় ১৮০ special effects দেয়া হয়।


camtasia free download for windows ডাউনলোড Camtasia Studio

Camtasia Studio দিয়ে ভিডিও এডিটিং সফটওয়্যার ব্যবহারের নিয়ম

Camtasia এমন একটি সফটওয়্যার, সফটওয়্যারটি খুবই খুবই সহজ একটি সফটওয়্যার। আপনি যদি চান যে আমি ইউটিউব এর জন্য টিউটোরিয়াল তৈরি করবো, সেই জন্যে আপনি খুব সুন্দর ভাবে Camtasia র মাধ্যমে ইউটিউব টিউটোরিয়াল তৈরি করতে পারবেন। এখন Camtasia X চলে এসেছে এটি একটি খুবই আকর্ষনীয় সফটওয়্যার। Camtasia র মাধ্যমে খুব সুন্দর ভাবে ভিডিও এডিট করতে পারবেন। এটা ম্যাক উইন্ডোজ এবং লিনাক্স ইউজাররা ব্যবহার করতে পারবেন।

ভিডিও এডিটিং কিভাবে শিখব,ইউটিউব ভিডিও এডিটিং,বাংলা ভিডিও এডিটিং টিউটোরিয়াল,ভিডিও এডিটিং কোর্স,ভিডিও এডিটিং সফটওয়্যার,প্রফেশনাল ভিডিও এডিটিং শিখুন,ইউটিউব এর ভিডিও,ইউটিউব ভিডিও বানানোর সফটওয়্যার

camtasia studio,camtasia,how to download camtasia studio 9 for free in windows 10,how to download camtasia,how to download camtasia for free,how to download camtasia studio 9,camtasia free download,camtasia 9,how to download camtasia studio,camtasia for windows 10,camtasia download,camtasia 2023 free download crack,camtasia free download without watermark,camtasia 9 download,camtasia download and install,how to download and install camtasia



ক্যামটাসিয়া Techsmith কোম্পানি প্রায় প্রতি বছরই, তাদের সফট্ওয়ারে নতুন কিছু ফিচার যুক্ত করে ।  আপনি চাইলেই এই সফটওয়্যারটি ব্যবহার করতে পারেন । একবার সফটওয়্যার টি কিনে নিলে এক বছর ফ্রিতে আপডেট পাবেন অর্থাৎ নতুন ফিউচার ব্যবহার করতে পারবেন। সফটওয়্যার টির দাম 150 ডলার কিংবা আশেপাশে হতে পারে। সফটওয়্যারটি 30 দিনের ফ্রি ব্যবহারের সুযোগ রয়েছে, ব্যবহার করে পেস্ট করতে পারেন, সফটওয়ারটি আপনার জন্য কতটা কম্ফোর্টেবল।

free video editing software,best video editing software,video editing software,best free video editing software,video editing,best video editing software for pc,best video editing software free,free video editing software for pc,top 5 free video editing software,best free video editing software for pc,free video editing software for pc without watermark,free video editor,video editing software for pc,best video editing software for youtube


Adobe premiere pro video editor অ্যাডোব প্রিমিয়ার প্রো ভিডিও এডিটর


বন্ধুরা আপনারা যারা অনলাইনে কাজ করেন অথবা কম্পিউটার ব্যবহার করেন অনেকেই এডোবি প্রিমিয়ার পড়ো ভিডিও এডিটিং সফটওয়্যার এর গুণমান জানেন। এটি এডোবি প্রিমিয়ার প্রো এটি সম্পর্কে বললে অনেক কিছু বলা যায় তাই আমি আপনাদেরকে এতোটুকুই বলবো যারা ভিডিও এডিটিং করতে চান এবং ফটোশপের কাজ করতে চান তারা এডোবি প্রমো প্রিমিয়ার পরও ডাউনলোড করে নিতে পারেন মাধ্যমে একদম সহজে সবগুলো কাজ করতে পারবেন।


adobe premiere pro,adobe premiere pro 2023,adobe premiere pro free download,premiere pro 2023,premiere pro 2023 download,premiere pro 2023 crack,premiere pro free download,adobe premiere pro free 2023,adobe premiere crack 2023,adobe premiere pro free,adobe premiere pro crack,premiere pro,adobe premiere 2023,adobe premiere crack,adobe premiere pro cracked 2023,adobe premiere pro download,premiere pro 2023 free,premiere 2023,adobe premiere download



অ্যাডোব প্রিমিয়ার প্রো সফটওয়্যার


আমরা অনেক সময় ক্যামেরা দিয়ে ভিডিও করে থাকি এবং ভয়েস পরবর্তীতে দিয়ে থাকি যখন ঠোঁটের সাথে এবং অডিও রেকর্ডিং এর সাথে না মেলে তাই এডোবি প্রিমিয়ার পুরো এটির মাধ্যমে খুব সুন্দর ভাবে আপনি ভিডিও এবং অডিও এডজাস্ট করতে পারবেন। এডোবি প্রিমিয়ার পরও সফটওয়্যার আশ্চর্যজনকভাবে আকর্ষণীয় ভিডিও তৈরি করার জন্য একটি গুরুত্বপূর্ণ সফটওয়্যার।
এডোবি প্রিমার পুরো ২০২৩ কোম্পানি প্রতি বছরের সফটওয়্যার নতুন নতুন কিছু বৈশিষ্ট্য সংযুক্ত করে তাই এটি দিয়ে আপনারা নতুনভাবে কাজ করতে খুব ভালো মজা পাবেন।


How to Download & Install Filmora Video Editor for Free?


আধুনিক ভিডিও সম্পাদনা Filmora Video Editor  সফ্টওয়্যার দিয়ে, প্রায় যে কেউ অভিজ্ঞতা সহ বা ছাড়াই একটি ভাল ভিডিও তৈরি করতে পারে। যদিও অনেকগুলি দুর্দান্ত ভিডিও সম্পাদনা  Filmora Video Editor সফ্টওয়্যার প্রোগ্রামগুলি আপনাকে সারা বিশ্বে আপনার ভিডিওগুলি সম্পাদনা এবং ভাগ করার জন্য প্রয়োজনীয় সরঞ্জামগুলি সরবরাহ করতে পারে, আপনাকে সেরা ভিডিও সম্পাদক খুঁজে পেতে এবং ডাউনলোড করতে হবে, যা আপনার চাহিদাগুলি আরও ভালভাবে পূরণ করতে পারে৷ এখানে, আমরা আন্তরিকভাবে সুপারিশ করছি যে আপনি Filmora Video Editor ফিলমোরা ভিডিও এডিটর ডাউনলোড করুন এবং এটি বিনামূল্যে চেষ্টা করুন।

Filmora  Video editor ফিলমোরা দিয়ে ভিডিও এডিটিং




ফিলমোরা Filmora ভিডিও এডিটর ব্যবহার করা সহজ


ফিলমোরা ভিডিও এডিটর একটি আধুনিক, স্বজ্ঞাত এবং ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেসের সাথে আসে, যা যে কেউ একজন দুর্দান্ত ভিডিও সম্পাদক হওয়া সহজ করে তোলে। আপনার মিডিয়া ফাইলগুলিকে কেবল টাইমলাইনে টেনে আনুন এবং ড্রপ করুন, তারপর আপনি সহজেই আপনার ক্লিপগুলি সম্পাদনা করতে পারেন এবং ক্লিপগুলির ক্রমগুলিকে আপনি যে কোনও সময় আবার সাজাতে পারেন৷ Wondershare Filmora ভিডিও এডিটর দিয়ে সবকিছু সহজ, সরল এবং দ্রুত করা হয়েছে। এটাই প্রথম কারণ যে আমি আপনাকে ফিলমোরা ভিডিও এডিটর ডাউনলোড করার পরামর্শ দিচ্ছি।


বিনামূল্যে ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার, সেরা ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার, ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার, সেরা বিনামূল্যে ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার, ভিডিও সম্পাদনা, পিসির জন্য সেরা ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার, সেরা ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার বিনামূল্যে, পিসির জন্য বিনামূল্যে ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার, সেরা 5 বিনামূল্যে ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার, পিসির জন্য সেরা ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার, ওয়াটারমার্ক ছাড়া পিসির জন্য ফ্রি ভিডিও এডিটিং সফ্টওয়্যার, ফ্রি ভিডিও এডিটর, পিসির জন্য ভিডিও এডিটিং সফ্টওয়্যার, ইউটিউবের জন্য সেরা ভিডিও এডিটিং সফ্টওয়্যার

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post