ইসলামী ব্যাংক একাউন্ট খোলার জন্য কি কি লাগে।। Islamic bank account open karte ki ki lage

ইসলামী ব্যাংক একাউন্ট খোলার জন্য কি কি লাগে।। Islamic bank account open karte ki ki lage
ইসলামী ব্যাংক একাউন্ট খোলার জন্য কি কি লাগে


ইসলামী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই সবাইকে Welcome To KBD24 Website কেবিডি ২৪ ওয়েব সাইটে স্বাগতম জানাচ্ছি।


ইসলামী ব্যাংক একাউন্ট খোলার জন্য কি কি লাগে


প্রিয় ভিজিটর আজকে আমি আপনাদের মাঝে হাজির হয়েছি একটি আর্টিকেল নিয়ে সেটি হল ব্যাংক অ্যাকাউন্ট কিভাবে ইসলামী ব্যাংকে আপনি সেভিং ব্যাংক অ্যাকাউন্ট ওপেন করবেন এবং ইসলামী ব্যাংকে ব্যাংক একাউন্ট ওপেন করতে কি কি কাগজপত্র লাগবে সে ব্যাপারে আপনাদের মাঝে বিস্তারিত আলোচনা করব ইনশাল্লাহ। বাংলাদেশ ইসলামী ব্যাংক থেকে কিভাবে লোন নিতে হয়


ইসলামী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম ২০২৩

বন্ধুরা আর্টিকেলগুলো ঠিক মতন পড়বেন তাহলে আপনি জানতে পারবেন ইসলামী ব্যাংকে একাউন্ট খুলতে কি কি কাগজপত্র আপনার জরুরি হতে পারে। 


Kbd24 ওয়েবসাইট এ কি কি নিয়ে আর্টিকেল / পোষ্ট লেখা হয়
 

যদিও আমার এই ওয়েবসাইটটি অনেক কিছু নিয়ে লেখা হয় নিউজ খেলাধুলা এবং ব্যাংক লোন অ্যাপস রিভিউ ইত্যাদি তাই আজ আপনাদের মাঝে আলোচনা করব কিভাবে ইসলামী ব্যাংক একাউন্ট ওপেন করবেন এবং ইসলামী ব্যাংকে অ্যাকাউন্ট ওপেন করতে কি কি কাগজপত্র লাগবে


কেন আপনি ব্যাংকে একাউন্ট ওপেন করবেন বিস্তারিত নিচে দেওয়া হল।


বন্ধুরা ব্যাংকে একাউন্ট করা অনেক জরুরী একটি বিষয় প্রতিটি মানুষেরই একটি ব্যাংকে একাউন্ট থাকা দরকার আর বিশ্বস্ত একটি ব্যাংকে একাউন্ট করা জরুরী, যেমন আপনি চাকরি করলে আপনার বেতন ব্যাংকে আসবে আপনি বিদেশে গেলে আপনি বিদেশ থেকে টাকা পাঠাতে ব্যাংক একাউন্ট প্রয়োজন আপনি কোন ব্যবসা-বাণিজ্য করতে হলে আপনার একটি ব্যাংক অ্যাকাউন্ট প্রয়োজন প্রবাস থেকে টাকা পাঠাতে হলে একটি ব্যাংক একাউন্ট প্রয়োজন আমরা অনেকেই আছি অনলাইনে কাজ করি সে টাকাটি বাহির থেকে বাই এডসেন্স থেকে নিতে হলে আমাদের একটি ব্যাংক একাউন্ট প্রয়োজন। তাই আমি আপনাদেরকে বলবো ইসলামী ব্যাংক অ্যাকাউন্ট ওপেন করতে কি কি ডকুমেন্ট লাগবে। ইসলামী ব্যাংক হাউজ লোন নেওয়ার নিয়ম


ইসলামী ব্যাংকে একাউন্ট খুলতে কি কি লাগে ? Documents required for opening an account in Islami Bank


প্রিয় জিটর আপনারা জানেন বাংলাদেশে অনেকগুলো ব্যাংক আছে যার ভিতরে অন্যতম ব্যাংক হল একটি ইসলামী ব্যাংকের লেনদেন এবং ব্যাংকারদের চাকরি করেন তাদের কথাবার্তা বা আচরাচরন অনেক ভালো লাগে তাই আমি আজকে আপনাদের মাঝে দেখাবো ইসলামী ব্যাংকের একাউন্ট ওপেন করতে কি কি প্রয়োজন। আপনারা অনেকেই জানেন ইসলামী ব্যাংক একটি সরিয়া মোতাবেক পরিচালনা করা হয় তাই আমি সাজেস্ট করব আপনারা স্টেট ব্যাংকেই একাউন্ট ওপেন করুন। 

সেলফিন একাউন্ট খোলার নিয়ম | Cellfin Account Open / Registration 2023 | Cellfin account 2023
ইসলামী ব্যাংক একাউন্ট খুলতে কি লাগে?| ইসলামী ব্যাংক খোলার নিয়ম|How to make Islami Bank Account 2023
ইসলামী ব্যাংক একাউন্ট খুলতে কি কি লাগে?
ইসলামী ব্যাংক একাউন্ট খুলতে চাই
ইমলামী ব্যাংক নতুন একাউন্ট খুললে কি দরকার
ইসলামী এজেন্ট ব্যাংক খুলতে কি লাগে?


ইসলামী ব্যাংকে একাউন্ট খুলতে কি কি লাগে 


ইসলামী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম



প্রথম ধ াপ 

*যে ব্যক্তি একাউন্ট করবেন তার পরিচয় পত্র অথবা পাসপোর্ট এবং জন্ম নিবন্ধন সনদ লাগবে অবশ্যই আপনারা ফটোকপি সাথে করে নিয়ে আসবেন সেটি জমা করা জন্য।

* যে ব্যক্তি একাউন্ট করবেন তার পাসপোর্ট সাইজের দুই কপি ছবি প্রয়োজন। 


ইসলামী ব্যাংক একাউন্ট খোলার জন্য কি কি লাগে


ইসলামী ব্যাংক একাউন্ট খোলার জন্য কি কি লাগে



* আর আপনি যাকে নমিনিও দিবেন তারও দুই কপি ছবি লাগবে অবশ্যই নমনীয় বিশ্বস্ত একটি লোকের দিতে হবে কারণ আপনি যদি না থাকেন তার মারা যান তাহলে সে আপনার একাউন্টের টাকা ভোগ করতে পারবেন তাই আপনার বিশ্বস্ত একজন লোক মুমিনীয় দেওয়ায় আপনার জন্য অনেক প্রয়োজন।

* আরো লাগবে কারেন্ট এড্রেস অর্থাৎ বর্তমান ঠিকানা তাছাড়া বিদ্যুৎ বিল এর ফটোকপি।

*ইসলামী ব্যাংকে একাউন্ট করতে আরো লাগবে আপনি কি পার পাশে অ্যাকাউন্ট করবেন তার ডকুমেন্ট অর্থাৎ যদি অনলাইনে কাজ করেন youtube ওয়েবসাইট ইত্যাদি সেটা প্রমাণ হিসেবে জমা দিতে হবে।


অনলাইনে ইসলামী ব্যাংকের একাউন্ট খোলা যাবে মোবাইল দিয়ে

অনলাইনে ইসলামী ব্যাংকের একাউন্ট খোলা যাবে মোবাইল দিয়ে


*তারপর ইসলাম ব্যাংকে একাউন্ট করতে গেলে আপনাকে একটি ফর্ম দেওয়া হবে সেখানে আপনার কয়েকবার স্বাক্ষর দিতে হবে

*একটি সচল মোবাইল নাম্বার লাগবে সাক্ষরতা মনে রাখা জরুরী চেকের মাধ্যমে টাকা তুলতে সুবিধা হবে অনেক সময় অনেকের স্বাক্ষর ভুলে যান তাই স্বাক্ষর দেওয়ার সময় আপনি মনোযোগ সহকারে দিবেন এবং সেটি মনে রাখার চেষ্টা করবেন জানি পরবর্তীতে আপনার টাকা উঠাতে কোন প্রকার সমস্যা না হয়।

ইসলামী ব্যাংক একাউন্ট ফরম

ইসলামী ব্যাংক একাউন্ট ফরম ইসলামী ব্যাংক একাউন্ট সুবিধা ইসলামী ব্যাংক একাউন্ট চেক ইসলামী ব্যাংক একাউন্ট খোলার ফরম


*বর্তমানে ইসলামী ব্যাংক একাউন্ট করতে নতুন প্রক্রিয়াটি চালু করছেন আপনি সেলফি অ্যাপ এর মাধ্যমে খুব সহজে একটি ইসলামী ব্যাংকে একাউন্ট ওপেন করতে পারেন।
প্রিয় বিশিষ্ট আপনারা বুঝতে পেরেছেন কিভাবে ইস্টার্ন ব্যাংকে একটি একাউন্ট ওপেন করবেন আশা করি আপনাদের কোন প্রকার সমস্যা হবে না এরপর যদি আপনাদের কোন প্রকার সমস্যা হয়ে থাকে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দেবেন আপনাদের মতামত আজ এ পর্যন্তই আল্লাহ হাফেজ আসসালামু আলাইকুম।

ইসলামী ব্যাংক একাউন্ট খোলার জন্য কি কি লাগে

ইসলামী ব্যাংক সেভিংস একাউন্ট তৈরীর নিয়ম গ্রাহকের ভোটার আইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্স পাসপোর্ট অথবা জন্ম নিবন্ধন এর ফটোকপি। গ্রাহকের ২ কপি সদ্য তোলা রঙ্গিন পাসপোর্ট সাইজের ছবি। নমিনির নির্বাচনকৃত ব্যক্তির একটি জাতীয় পরিচয় পত্রের ফটোকপি এবং এক কপি রঙিন ছবি।

ইসলামী ব্যাংক একাউন্ট ফরম
ইসলামী ব্যাংক একাউন্ট সুবিধা
ইসলামী ব্যাংক একাউন্ট চেক
ইসলামী ব্যাংক একাউন্ট খোলার ফরম
ইসলামী ব্যাংক সেভিংস একাউন্ট চার্জ
ইসলামী ব্যাংক একাউন্ট নাম্বার
ইসলামী ব্যাংক স্টুডেন্ট একাউন্ট সুবিধা
ইসলামী ব্যাংক কারেন্ট একাউন্ট চার্জ

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post