সিম রেজিস্ট্রেশন চেক করার নিয়ম |

সিম রেজিস্ট্রেশন চেক করার নিয়ম | সিম রেজিস্ট্রেশন চেক অনলাইন পদ্ধতি 
আইডি কার্ড দিয়ে কয়টি সিম রেজিস্ট্রেশন হয়েছে,সিম রেজিস্ট্রেশন চেক,সিম রেজিস্ট্রেশন,সিম কার নামে রেজিস্ট্রেশন করা,সিম কার নামে রেজিস্ট্রেশন করা কিভাবে জানবো,যে কারো সিম রেজিস্ট্রেশন চেক করা,সিম রেজিস্ট্রেশন চেক করার নিয়ম,সিম কার্ড রেজিস্ট্রেশন চেক,যেকোনো সিম রেজিস্ট্রেশন চেক,সিম রেজিস্ট্রেশন চেক করার নিয়ম,সিম কার নামে রেজিস্ট্রেশন করা কিভাবে জানবো বাংলাদেশ,সিম কার্ড রেজিস্ট্রেশন বাতিল করার নিয়ম,রেজিস্ট্রেশন চেক,সিম কার্ড রেজিস্ট্রেশন


সিম রেজিস্ট্রেশন চেক করার নিয়ম | সিম রেজিস্ট্রেশন চেক অনলাইন পদ্ধতি |

আপনার কিন্তু অনেকদিন ধরে মোবাইলের সিম কার্ড ব্যবহার করছেন। কিন্তু এই সিমটি কার নামে রেজিস্ট্রেশন রয়েছে সেটা কিন্তু আপনারা অনেকেই জানেন না। যদি সিমটা হারানো যায় তাহলে আপনি কিভাবে সিমটি তুলবেন..??

 তো আপনি যদি আমার এই লেখাটি শুরু থেকে শেষ পূর্ণ করুন তাহলে অবশ্যই জানতে পারবেন তা কিভাবে আপনি জানবেন আপনার রেজিস্ট্রেশন সিমটি কার নামে রয়েছে।

 আপনি যে সিম ইউজ করেন না কেন সকল সিমের এ রেজিস্ট্রেশন দেখার জন্য একটি নাম্বারে ডায়াল করতে হবে সেই নাম্বারটি হল *16001#


 ডায়াল করার পর আপনি যে কাজগুলো করতে হবে


১) সিম রেজিস্ট্রেশন চেক হল *১৬০০১# 

২) প্রথমে আপনি আপনার নামে ব্যবহার করা সিম থেকে এই কোড ডায়াল করুন তারপর আপনি স্কুল দেখতে পারবেন একটি মেসেজের অপশন আসবে।

 ৩) ওই জায়গাটা এনআইডি কার্ডের শেষ চারটি অক্ষর লিখে ওকে ক্লিক করুন। 

৪) তারপরে আপনার এনআইডি যে নাম্বার দিয়ে করা ওখানে একটি এসএমএস চলে যাবে তা থেকে আপনি জানতে পারবেন আপনার এনআইডি কার্ড দিয়ে কয়টি সিম রেজিস্ট্রেশন রয়েছে।

 সকল নাম্বারের অপারেট কোড ও শেষ চারটি সংখ্যা আপনার এসএমএসের মাধ্যমে চলে আসবে।

 এছাড়াও আপনি সিম রেজিস্ট্রেশন কার নামে এটি জানতে ডায়াল করুন।


 জিপি সিম রেজিস্ট্রেশন চেক 

 আপনি যদি গ্রামীন সিম ব্যবহারকারী হন তাহলে আপনি আপনার মোবাইলের মেসেজ  অপশনে গিয়ে  এসএমএস  করবেন info লিখে এই নাম্বারে এসএমএস পাঠাবেন সম্পূর্ণ ফ্রি  "4959" তাহলেই আপনি জানতে পারবেন আপনার নামে কয়টি সিম নিবন্ধিত রয়েছে।


রবি সিম রেজিস্ট্রেশন চেক

 আপনি যদি রবি সিম ইউজার হয়ে থাকেন - রবি সিম ব্যবহারকারী তাদের নামে থাকা সিমের সংখ্যা সম্পর্কে জানতে ডায়াল করতে হবে *১৬০০*৩# তাহলে আপনি জানতে পারবেন আপনাকে না আইডি কার্ড ব্যবহার করে কতগুলো সিম নিবন্ধন করা রয়েছে এটির তালিকা আপনার সামনে চলে আসবে।


বাংলালিংক সিম রেজিস্ট্রেশন

 আপনি যদি বাংলালিংক সিম ইউজার হয়ে থাকেন - তাহলে আপনি নিবন্ধন ফোন নাম্বার চেক করার জন্য ব্যবহার করবেন *১৬০০*২#।তাছাড়াও আপনি বাঙালি সিম চেক করার জন্য ইন কোডটি ব্যবহার করতে পারেন *১৬০০১#


 এয়ারটেল সিম রেজিস্ট্রেশন চেক করার নিয়ম 

- এয়ারটেল সিম ব্যবহারকারীর জন্য সিম নিবন্ধন চেক করার পদ্ধতি হলো *১২১*৪৪৪৪# অন্য কোন ব্যক্তির আইডি কার্ডে কি পরিমান সিম রয়েছে তা চেক করতে চান তাহলে আপনি এই কোডটি ব্যবহার করবেন *১৬০০০*১# 


টেলিটক সিম রেজিস্ট্রেশন দেখার নিয়ম

 - আপনি info লিখে ১৬০০ এই নাম্বারে এসএমএস পাঠিয়ে দিন কয়টি আপনি কি ধরা জানতে পারবেন আপনার আইডি কার্ড দ্বারা কয়টি সিম রেজিস্ট্রেশন রয়েছে।


tag


আইডি কার্ড দিয়ে কয়টি সিম রেজিস্ট্রেশন হয়েছে,সিম রেজিস্ট্রেশন চেক করার নিয়ম,সিম রেজিস্ট্রেশন চেক,সিম কার নামে রেজিস্ট্রেশন করা,সিম কার নামে রেজিস্ট্রেশন করা কিভাবে জানবো,সিম কার্ড রেজিস্ট্রেশন চেক,সিম রেজিস্ট্রেশন কার নামে জানার উপায়,সিম কার নামে রেজিস্ট্রেশন করা কিভাবে জানবো বাংলাদেশ,সিম কার্ড রেজিস্ট্রেশন বাতিল করার নিয়ম,সিম রেজিস্ট্রেশন,সিম রেজিস্ট্রেশন app,সিম কার্ড রেজিস্ট্রেশন,যে কারো সিম রেজিস্ট্রেশন চেক করা,সিম রেজিস্ট্রেশন চেক কোন



Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post