surokkha App দিয়ে ভ্যাকসিন নিবন্ধন ২০২৩

surokkha App দিয়ে ভ্যাকসিন নিবন্ধন ২০২৩
surokkha App দিয়ে ভ্যাকসিন নিবন্ধন ২০২৩


করোনা ভ্যাকসিন রেজিস্ট্রেশন |surokkha vaccine registratio

আসসালামু আলাইকুম কেমন আছেন প্রিয় ভাই ও বোনেরা আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের মাঝে একটি পোস্ট নিয়ে হাজির হলাম সেটি হলো surokka app সুরক্ষা অ্যাপ দিয়ে কিভাবে ভ্যাকসিন নিবন্ধন করবেন ২০২৩ সালে নতুন নিয়মে, সে ব্যাপারে আমি বিস্তারিত আপনাদেরকে বলব স্ক্রিনশট দিয়ে দিয়ে । আশা করি পুরো আর্টিকেলটি আপনারা পড়বেন তাহলেই জানতে পারবেন সুরক্ষা অ্যাপ surokka app দিয়ে কিভাবে ভ্যাকসিন নিবন্ধন করা যায় ঘরে বসে বসে । আপনার মোবাইল দিয়ে সুরক্ষা অ্যাপ দিয়ে অথবা গুগল ক্রোম ব্রাউজার দিয়ে আপনি ভ্যাকসিন নিবন্ধন করতে পারেন এখনো যদি আপনি ভ্যাকসিন না দিয়ে থাকেন তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। 

সুরক্ষা অ্যাপ surokka app  রেজিস্ট্রেশন করতে হলে বয়স কত হতে হবে?

তবে শুরুতেই আপনাদেরকে বলে দেই surokka app সুরক্ষা অ্যাপ দিয়ে ভ্যাকসিনের কিন্তু করতে হলে আপনার ভোটার আইডি কার্ডের বয়স 18 বছরের উর্ধ্বে হতে হবে না হলে আপনি সুরক্ষা অ্যাপ surokka app দিয়ে করোনা ভ্যাকসিন নিবন্ধন ২০২৩ করতে পারবেন না। 


সুরক্ষা অ্যাপ কোভিড-১৯ ভ্যাকসিনের জন্য নিবন্ধন করুন


আজকে এ পোষ্টের ভিতরে আপনার জানতে পারবেন কিভাবে করোনা ভ্যাকসিন নিবন্ধন করবেন সুরক্ষা অ্যাপ দিয়ে এবং কি কি ফরম ফিলাপ করতে হবে এবং কত তারিখে আপনি সুরক্ষার ভ্যাকসিন দিতে পারবেন সমস্ত কিছু বিস্তারিত রয়েছে আজকে পোষ্টের মাধ্যমে।


সুরোখা ওয়েবে কীভাবে নিবন্ধন করবেন


যাইহোক কথা না বাড়িয়ে আমরা প্লেস্টোরে চলে যাই এবং প্লে স্টোর দিয়ে সার্চ বাটনে গিয়ে সার্চ করি সুরক্ষা অ্যাপ আপনার নিচের স্ক্রিনশটটা ফলো করুন এবং এটি ডাউনলোড করে নিন আর যদি আপনি ইচ্ছে করে না আমি ডাউনলোড করব না তাহলে গুগলে আপনারা (www. surokkha .gov.bd) লিখুন। সুরোখা ওয়েবে কীভাবে নিবন্ধন করবেন


সুরক্ষা অ্যাপ download 

যখন সুরক্ষা অ্যাপ ডাউনলোড ইন্সটল করা হয়ে যাবে তারপর আপনার কাজ হবে ওপেন করা ওপেন করলে আপনাদের ভাষা আসবে বাংলা অথবা ইংলিশ আপনি যেটা ভালো বোঝেন সেটা আপনি সিলেক্ট করবেন আমি ইংলিশ সিলেক্ট করে নিলাম। সুরক্ষা অ্যাপ download সুরক্ষা অ্যাপ ডাউনলোড surokkha App Link


। সুরক্ষা অ্যাপ download সুরক্ষা অ্যাপ ডাউনলোড
সুরক্ষা অ্যাপ download




সুরক্ষা অ্যাপ রেজিস্ট্রেশন। surokkha gov bd vaccine card

তারপর আপনাদের সামনে  নিচে স্ক্রিনশট দেখতে পাচ্ছেন এভাবে শো হবে। covid 19 vaccine registration, লেখার উপর ক্লিক করুন 


সুরক্ষা অ্যাপ রেজিস্ট্রেশন।
সুরক্ষা অ্যাপ রেজিস্ট্রেশন।



surokkha gov bd vaccine

তারপর আপনাদের সামনে এভাবে একটি ইন্টারভ্যেস হবে আপনারা সেখানে আপনার ভোটার আইডি বা ন্যাশনাল আইডি কার্ড এট এর উপর টাচ করুন এবং নিচের স্ক্রিনশট ফলো করুন।surokkha App দিয়ে ভ্যাকসিন নিবন্ধন ২০২৩

surokkha gov bd vaccine registration

surokkha gov bd vaccine registration
surokkha gov bd vaccine

surokkha gov bd vaccine registration

এবার তিনটি অপশন এসেছে আপনারা এ অপশন তিনটি ফিলাপ করুন প্রথম আপনি নির্বাচন কোন আপনার বয়স এখানে ১৮ বছর দেওয়া আছে আপনি ১৮ বছর উপরে হলে সেটি সিলেক্ট করুন তারপর আপনার জাতীয় পত্র ন্যাশনাল আইডি কার্ড নাম্বার দিন এবং আপনার জাতীয় পত্রে যেই জন্ম তারিখ আছে সঠিক জন্ম তার একটি বসিয়ে দিন। তারপর নিচে ভেরিফাই লেখা আছে আপনারা ভেরিফাই এর উপরে টাচ করুন।surokkha gov bd vaccine registration

করোনার টিকা পেতে নিবন্ধন করবেন কীভাবে

করোনার টিকা পেতে নিবন্ধন করবেন কীভাবে


করোনার টিকার জন্য অনলাইনে নিবন্ধন করবেন কীভাবে 

আপনি যদি এখানে আপনার ভোটার আইডি কার্ড এবং জন্ম তারিখ সঠিক দিয়ে থাকে তাহলে আপনার নাম আপনার মোবাইল নাম্বার নিচে স্ক্রিনশট এর মত শো করবে, আপনার ভোটার আইডি কার্ড করার সময় যে মোবাইল নাম্বারটা দিয়েছেন সে মোবাইল নাম্বারটি বসিয়ে দিন। তারপরে আপনি নেক্সট বাটনে ক্লিক করুন।

করোনার টিকার জন্য অনলাইনে নিবন্ধন করবেন কীভাবে



সুরক্ষা অ্যাপ Surokkha App ডাউনলোড নিবন্ধন, টিকা কার্ড


এরপর আপনার স্থায়ী ঠিকানা সেটি আপনার পূরণ করতে হবে কোন জায়গা থেকে আপনি কোভিড 19 ভ্যাকসিনটি নিবেন ,  স্ক্রিনশটটি ফলো করুন, আপনার ঠিকানাটি দেওয়ার পরে next Click করুন।

সুরক্ষা অ্যাপ Surokkha App ডাউনলোড নিবন্ধন, টিকা কার্ড


সুরক্ষা অ্যাপ Surokkha App শিশুদের কোভিড টিকার নিবন্ধন কীভাবে?

অবশ্যই আপনার আশেপাশে যেখানে COVID 19 ভ্যাকসিন দেওয়া হয় সেটি কাছের হলে সেটি দিয়ে দেন।খালি ঘরে টিক মার্ক করে দিন,next Click করুন।

সুরক্ষা অ্যাপ Surokkha App শিশুদের কোভিড টিকার নিবন্ধন কীভাবে



স্বাস্থ্য সুরক্ষা অ্যাপ সুরক্ষা অ্যাপ রেজিষ্ট্রেশন টিকা প্রদান সুরক্ষা অ্যাপ ডাউনলোড
সুরক্ষা অ্যাপ হেল্পলাইন


এরপর আপনার মোবাইলে একটি ওটিপি নাম্বার যাবে সে ওটিপি নাম্বারটি আপনার বসিয়ে দিলে আপনার মোবাইলে জন্ম কবে ১৯ ২০২৩ ভ্যাকসিন রেজিস্ট্রেশন করা হয়ে যাবে এবং সাথে সাথে আপনার মোবাইলে একটি মেসেজ আসবে কবে কোন দিন আপনার করোনা টিকা দিতে হবে সেই তারিখ।

স্বাস্থ্য সুরক্ষা অ্যাপ সুরক্ষা অ্যাপ রেজিষ্ট্রেশন টিকা প্রদান সুরক্ষা অ্যাপ ডাউনলোড সুরক্ষা অ্যাপ হেল্পলাইন
covid 19 vaccine registration bangladesh





সর্বশেষ কথা
বন্ধুরা এই ছিল কোভিড 19 ভ্যাকসিন রেজিস্ট্রেশন করা সুরক্ষা অ্যাপ দিয়ে আশা করি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে সুরক্ষা অ্যাপ দিয়ে করোনা টিকা রেজিস্ট্রেশন করতে হয় এরপর যদি আপনাদের কোন প্রকার বুঝতে বা করতে রেজিস্ট্রেশন করতে সমস্যা হয় অবশ্যই আপনাদের মতামত জানিয়ে দিবেন কমেন্ট বক্সে।

surokkha app bangladesh registration,surokkha app,surokkha vaccine registration bangladesh,vaccine registration bangladesh,vaccine registration,online vaccine registration bangladesh,corona vaccine registration,surokkha app bd,covid vaccine registration in bangladesh,corona vaccine registration bangladesh,surokkha app registration,students vaccine registration,corona vaccine,surokkha,online corona vaccine registration,covid 19 vaccine registration bangladesh

সুরক্ষা : কোভিড-১৯ ভ্যাকসিনের জন্য নিবন্ধন করুন
করোনা টিকার অ্যাপ: সুরক্ষা'য় যেভাবে ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন করবেন -  
জরুরিভাবে-কোভিড-১৯-ভ্যাকসিন-প্রাপ্তির-জন্য-নিবন্ধন-সংক্রান্ত-
প্রথম দিনেই সুরক্ষা অ্যাপ ও ওয়েবসাইটে নিবন্ধন হয়েছে ২ লাখ ৩৯ হাজার || BD  Vaccine registration 
কোভিড-১৯: টিকার জন্য নিবন্ধন কীভাবে
করোনার টিকা পেতে নিবন্ধন করবেন কীভাবে
করোনার টিকা পেতে নিবন্ধন করবেন কীভাবে
কোভিড-১৯: টিকার জন্য নিবন্ধন কীভাবে
করোনা ভ্যাকসিন রেজিস্ট্রেশন |surokkha vaccine registration|corona tika  registration online
করোনা টিকা সনদ সংগ্রহ করুন ঘরে বসেই

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post