droid vpn free internet ।। VPN দিয়ে ফ্রি ইন্টারনেট চালান ২০২৩

droid vpn free internet ।। দিয়ে ফ্রি ইন্টারনেট চালান ২০২৩
droid vpn free internet ।। দিয়ে ফ্রি ইন্টারনেট চালান ২০২৩


Droid VPN দিয়ে ফ্রি ইন্টারনেট চালান ২০২৩


বর্তমানে ২০২৩ সালে মোবাইল দিয়ে ফ্রি ইন্টারনেট চালানো অনেক কঠিন এবং প্রায় অসম্ভব হয়ে পড়েছে। তাই আজকে আমি আপনাদের সামনে এমন একটি টেকনিক নিয়ে হাজির হয়েছি, যার মাধ্যমে আপনি সারাজীবন সম্পূর্ণ ফ্রি ইন্টারনেট চালাতে পারবেন। আপনি বাংলাদেশের বা বিদেশের যেকোনো সিম দিয়েই এই টেকনিকের মাধ্যমে ফ্রিতেই ইন্টারনেট ইউজ করতে পারবেন আপনার ইচ্ছেমত!

অবাক হচ্ছেন? না, অবাক হওয়ার কিছুই নেই! তাই আর দেরি না করে শুরু করে দেই ফ্রি ইন্টারনেট চালানোর নিয়ম এবং  কিভাবে সম্পূর্ণ ফ্রিতে 2023 সালে  ইন্টারনেট চালানো যায়।
এই ফ্রি ইন্টারনেট চালানোর সাহায্যে আপনি ফেসবুক, ইউটিউব সহ সবকিছুই সম্পূর্ণ ফ্রিতে ইউজ করতে পারবেন। এছাড়াও আপনি যেকোনো কিছু ডাউনলোডও করতে পারবেন!

DroidVPN - Easy Android VPN

DroidVPN হল অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য ব্যবহার করা সহজ একটি VPN সফ্টওয়্যার। আমাদের VPN পরিষেবা আপনাকে আঞ্চলিক ইন্টারনেট সীমাবদ্ধতা আনব্লক করতে, ওয়েব ফিল্টারিং, ফায়ারওয়াল বাইপাস করতে এবং আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস থেকে আমাদের সার্ভারে আপনার সমস্ত ইন্টারনেট ট্র্যাফিক টানেল করে বেনামে ওয়েব ব্রাউজ করতে সাহায্য করতে পারে।


Droid VPN ফ্রি ইন্টারনেট চালানোর উপায় ২০২৩


২০২২ সালে ফ্রি ইন্টারনেট চালানোর জন্য প্রথমে আপনাকে একটি অ্যাপ ডাউনলোড করে ইনস্টল করতে হবে। অ্যাপটির নাম  Droid VPN

কিভাবে Droid VPN ডাউনলোড করবেন

এই এপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করলে কাজ করবে না। এই আপনাকে গুগলে সার্চ করে ডাউনলোড করে নিতে হবে। গুগলে গিয়ে  DroidVPN Uptodown  লিখে সার্চ করলে যেই আপটি আসবে, ওটাই হলো অরিজিনাল এপ। এই এপটি ডাউনলোড করে ইনস্টল করে নিন।

তারপর app টিতে প্রবেশ করুন। প্রবেশ করে গোল Start বাটনে ক্লিক করুন। তারপর আপনাকে আপনার একাউন্ট এ সাইন ইন করতে বলবে বা একাউন্ট না থাকলে সাইন আপ বা একাউন্ট তৈরি করতে বলা হবে।আপনার যেহেতু একাউন্ট নেই, তাই আপনি Sign Up for Free তে ক্লিক করুন।

How to create Droid VPN account to use free internet 2023

Acount খুলতে হলে আপনাকে Menu তে গিয়ে Account Select করবেন। Account থাকলে Loge in দিবেন, না থাকলে SIGNUP FOR FREE তে Select করবেন। যে কোন একটি Browser Select করবেন। 
একটি Account Page  আসবে। সেখানে আপনি একটি  Yourusername দিবেন যেটি আগে কেউ দেয়নি। মনে রাখবেন, ইউজারনেম এ কখনও স্পেস থাকে না। তারপর আপনার ইচ্ছেমত একটি Password দিয়ে দিবেন। তারপর আপনি আপনার Email Address দিবেন। তারপর আপনাকে ক্যাপচা পূরণ করতে বলা হবে। ওখানে ক্লিক করে দিন। ঠিক চিহ্ন উঠলে Sign Up এ ক্লিক করুন।

এরপর আপনার দেওয়া ইমেইলে একটি ম্যাসেজ যাবে। এই ম্যাসেজে আপনাকে আপনার একাউন্টটি নিশ্চিত করতে বলা হবে। নিশ্চিত করা শেষ হয়ে গেলে আপনার একাউন্ট খুলার কাজ শেষ হয়ে যাবে। এখন কথা বলব কিভাবে setting করবেন ড্রয়েড ভিপিএন এর।

Droid VPN settings 2023 droid vpn free internet 

তারপর আপনি DroidVPN app টিতে আবার প্রবেশ করবেন এবং আপনার  yoursername and password দিয়ে আপনার DroidVPN একাউন্ট এ সাইন ইন করবেন।droid vpn free internet 

দ্বিতীয় কাজটি করতে আপনাকে Menu তে গিয়ে Setting এ যেতে হবে। Setting এ গিয়ে আপনই দেখতে পাবেন যে অনেক গুলো অপশন, এগুলো আপনাকে ভালো করে ঠিক করতে হবে। চলোন আমরা একে একে দেখতে থাকি,                       
 Load Configuration file
TCP and HTTP
Proxy Settings
VPN Connection Settings
Misc Settings
Settings info ইত্যাদি আপনাকে ভালো করে ঠিক করতে হবে।
Load Configuration file এ আপনাকে কোন কাজ করতে হবে না।

UDP Settings

ICMP Setting

UDP Setting এ গিয়ে আপনাকে যে কাজটি করতে হবে তা হল, Remote UDP Port এ 8080 লিখবেন। Local UDP Port এ গিয়ে 0 লিখবেন। Choose UDP 

Mode এ গিয়ে Mode 1 দিয়ে Ok করতে হবে। TCount  গিয়ে আপনাকে 500 লিখতে হবে ওকে করতে হবে। RCount এ গিয়ে আপনাকে 34 লিখে ওকে করতে হবে। 

ফ্রি ইন্টারনেট চালানোর উপায় ২০২৩

PDP Setting এর কাজ শেষ।

ICMP Settings এ গিয়ে Choose ICMP Mode এ ভিতরে গিয়ে Static Seq Number সিলেক্ট করতে হবে।

ফ্রি ইন্টারনেট চালানোর উপায় ২০২৩
DroidVPN first page এ চলে আসবেন। UDP Select করে Free Server 1, Free Server 3, or Free Server 5 ব্যবহার করুন। কারণ এগুলোতে সবচেয়ে ভালো স্পিড পাওয়া যায়।

বি.দ্র. এই এপে আপনি প্রতিদিন সর্বোচ্চ ১০০ এম বি পর্যন্ত ইউজ করতে পারেন। তবে আমরা আপনাকে এমন একটি টেকনিক শিখিয়ে দেব যাতে আপনি ১০০ এমবিরও বেশি ব্যবহার করতে পারেন। টেকনিকটা হলো, আপনি শুধুমাত্র একটি একাউন্ট না খুলে একাধিক একাউন্ট খুলুন। এক্ষেত্রে আপনি একটি একাউন্ট এর দেওয়া ১০০ এমবি ব্যবহার করে লগ আউট করে আবার আরেকটি একাউন্ট এ লগিন করুন। এভাবে আপনি যতটি একাউন্ট খুলবেন, আপনি ততশত এমবি ফ্রীতে ব্যবহার করতে পারবেন। অর্থাৎ, আপনি যদি ৫ টা একাউন্ট খুলেন তাহলে আপনি প্রতিদিন ৫০০ এমবি ব্যবহার করতে পারবেন। আর আপনি যদি ১০ টা একাউন্ট খুলেন, তবে আপনি পুরো ১ জিবি ইউজ করতে পারবেন প্রতিদিন!

vpn দিয়ে ফ্রি ইন্টারনেট চালানোর সহজ উপায়,ফ্রি ইন্টারনেট,বাংলালিংক ফ্রি ইন্টারনেট,ফ্রি ইন্টারনেট চালানোর উপায়,ফ্রি ইন্টারনেট চালানোর উপায়,ভিপিএন দিয়ে ফ্রি ইন্টারনেট,droid vpn দিয়ে ফ্রী ইন্টারনেট,কোন vpn দিয়ে ফ্রি ইন্টারনেট চালানো যায়,ভিপিএন দিয়ে ফ্রি ইন্টারনেট,droid vpn দিয়ে ফ্রী ইন্টারনেট ব্যবহার করুন,vpn দিয়ে কিভাবে ফ্রি ইন্টারনেট চালানো যায়,সহজ পদ্ধতিতে। vpn দিয়ে ফ্রি ইন্টারনেট চালান,vpn দিয়ে কিভাবে ফ্রি ইন্টারনেট চালানো যায়,সকল সিমে ফ্রি ইন্টারনেট

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post