১৫ আগস্ট ব্যানার ডিজাইন ২০২৩ ( Free plp file )

১৫ আগস্ট ব্যানার ডিজাইন ২০২৩ ( Free plp file ) 
১৫ আগস্ট ব্যানার ডিজাইন ২০২৩ ( Free plp file )


১৫ আগস্ট ব্যানার ডিজাইন ২০২৩ ( Free plp file ) 


আসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। 

১৫ আগস্ট ব্যানার ডিজাইন ২০২৩ (Free Plp File) - 

আপনাদের মাঝে নিয়ে আসলাম নতুন আরেকটি  plp ফাইল। 

আমাদের মাঝে চলে আসছে ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস।  আমরা সকলেই চাই সুন্দর একটি পোস্ট ডিজাইন করে ফেসবুক সহ সব জায়গায় পোস্ট করে মনের ইচ্ছা পেশ করতে। কিন্তু আমরা সুন্দর পোস্ট ডিজাইন তৈরি করতে পারি না তাই plpফাইলে ধারা দেখা যায় ওনে সুন্দর সুন্দর পোস্টার করা যায়। তাই অনেকই plp file ব্যবহার করে। 

আজকে যে পোস্টের ডিজাইনটি এটি অনেক সুন্দর একটি পোস্টার ডিজাইন। 






plp file  কিভাবে কাজ করবেন এবং কিভাবে ডাউনলোড করবেন। আমি নিচে পিয়ারি ফাইলের লিংক দিয়ে রাখবো ওখান থেকে আপনি পিএনপি ফাইলটি ডাউনলোড করে নেবেন। 

ডাউনলোড হয়ে গেলে এটি চলে যাবে কোন ফাইল ম্যানেজার।

তারপর আপনার প্রয়োজন হবে বিএনপি পাইলে কাজ করার জন্য একটি অ্যাপস যার নাম হলো pixileb app এটি ডাউনলোড করে আপনি এটির ভিতর plp file  কাজ করবেন . 

এবং আপনার প্রয়োজন হবে ব্যাকগ্রাউন্ড রিমুভ একটি পিকচার। এই পিকচারটি না থাকলে আপনি পিরপিসি ফেলে সুন্দরভাবে কাজ করতে পারবেন না 


plp file link 👇👇👇👇

PLP FILE LINK


pixileb অ্যাপের ভিতর সেট করার পর এ জায়গায় আপনি শুধু কাজ হল আপনার ছবিটি বসিয়ে দিবেন যে ছবিটা আছে ওইটার জায়গায়। তারপর আপনি আপনার নামটি চেঞ্জ করে নেবেন। তারপর সেপ অপশনে গিয়ে একটু সেভ করে নেবেন তাহলে আপনি সুন্দর একটি পোস্টার ডিজাইন  তৈরি করতে পারবেন। 


ধন্যবাদ প্রিয় পাঠক বন্ধুগণ। 

এরকম আরো সুন্দর সুন্দর পোস্টার  ডিজাইন পেতে আমার ওয়েবসাইটটি ভিজিট করুন।


tag

১৫ আগস্ট ব্যানার ডিজাইন শিখুন,১৫ ই আগস্ট জাতীয় শোক দিবসের পোস্টার ডিজাইন,শোক দিবসের পোস্টার ডিজাইন,১৫ আগস্ট পোস্টার ডিজাইন,জাতীয় শোক দিবস পোষ্টার ডিজাইন,১৫ আগস্ট ব্যানার ডিজাইন,১৫ আগস্ট জাতীয় শোক দিবস পোস্টার ডিজাইন,১৫ আগস্ট পোস্টার ডিজাইন ২০২৩,১৫ আগষ্ট পোষ্টার ডিজাইন,১৫ ই আগস্ট জাতীয় শোক দিবসের পোস্টার ডিজাইন মোবাইলে,১৫ আগষ্ট পোষ্টার ডিজাইন ২০২২,১৫ আগষ্ট পোষ্টার ডিজাইন ২০২3,১৫ আগষ্ট পোষ্টার ডিজাইন ২০২৩,পোস্টার ডিজাইন,১৫ আগস্ট ব্যানার 


Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post