বিপিএল 2024 কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফুল এবং ফাইনাল স্কোয়াড

বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স 2024 পূর্ণাঙ্গ স্কোয়াড

বিপিএল 2024 কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফুল এবং ফাইনাল স্কোয়াড

কুমিল্লা ভিক্টোরিয়ান্সে কোন কোন খেলোয়াড় রয়েছে সে বিষয়টি জানার জন্য অনেকে আগ্রহ প্রকাশ করতেছেন। গতকালকে এর চূড়ান্ত তালিকা প্রকাশিত করেছে বিভিন্ন দলগুলো। এর মধ্যে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

tawhid hridoybpl 2024বিপিএলcomilla victorians squadবিপিএল ২০২৪final squadজার্সিতে মাঠবিপিএলের২০২৩মাতাবেন হৃদয়2023

BPL 2024 | Comilla Victorians New Squad | কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড  ২০২৪ | Comilla Team Squad |

2024 সালের বিপিএল ম্যাচ এর স্কোয়াডগুলো ঘোষণা করেছে তাদের নিজস্ব দলগুলো। গতকালকে প্রেস কনফারেন্সের মাধ্যমে চার্জার নিজের দলের তালিকা গুলো ঘোষণা করেছে টিম ম্যানেজমেন্ট গুলো। এবারের বিপিএলে মোট সাতটি দল অংশগ্রহণ করবে। ৭ দলের মধ্যে রয়েছে দেশের সাতটি বিভাগের শক্তিশালী টিমগুলো। প্রতিবছর বিপিএল অনুষ্ঠিত হলেও এবারের বিপিএল টির উদযাপন হতে যাচ্ছে যার জাঁকজমক ভাবে। দেশীয় খেলোয়ারদের পাশাপাশি রয়েছে এখানে বিদেশি দক্ষ এবং অভিজ্ঞতা সম্পন্ন খেলোয়াড়রা। যা এবারের বিপিএলের আকর্ষণীয় ফিচার।

বিপিএল খেলা অনুষ্ঠিত হয়ে থাকে মূলত প্রতিবছরে। আর এই খেলা উপভোগ করার জন্য ওদের আগ্রহে বসে থেকে সাধারণ মানুষ। বাংলাদেশ ক্রিকেট ভক্তদের কাছে এটি অনেক বড় আয়োজন।


কুমিল্লা ভিক্টোরিয়ান্সে কোন কোন খেলোয়াড় রয়েছে

প্রতিবছর এখানে বিভিন্ন দল অংশগ্রহণ করলেও নিয়মিত অংশগ্রহণ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর যতগুলো দল রয়েছে তার মধ্যে আকর্ষণীয় খেলোয়াড় গুলো কিনে নেন এই কুমিল্লা শক্তিশালী দল। থাকে দেশ-বিদেশের ক্রিকেট তারকারা। দুর্দান্ত পারফরমেন্সের সাথে এগিয়ে যায় এই কুমিল্লা টিম। এবারো নাফিসা কামাল নিয়ে নিচ্ছে এই কুমিল্লা ভিক্টোরিয়ান। এখানে রয়েছে দেশীয় ক্রিকেট টিম সহ আরো দেশের বাইরে ক্রিকেটাররা।


বিপিএল ২০২৪-কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড | Comilla Victorians Squad 2024 | Bpl 2024 -Comilla Squad


রিটেইন ও ডিরেক্ট সাইনিং : লিটন দাস, মোস্তাফিজুর রহমান, তানভীর ইসলাম, মোহাম্মদ রিজওয়ান, সুনীল নারাইন, তাওহিদ হৃদয়, মঈন আলী, আন্দ্রে রাসেল, ইফতিখার আহমেদ, জামান খান, খুশদিল শাহ, জনসন চার্লস, নুর আহমেদ, নাসিম শাহ, রশিদ খান।

BPL 2024 | চূড়ান্ত হলো কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্কোয়াড | Comilla  Victorians Final Squad 2024

স্কোয়াড দেখে বোঝা যায় সেমিফাইনালে কুমিল্লা, রংপুর, বরিশাল এই তিনটা যাওয়ার চান্স বেশি বাকি চট্টগ্রাম, খুলনা এর থেকে যেকোনো একটা যেতে পারে। বাকিটা সময় আসলে বোঝা যা


ড্রাফট : মৃত্যুঞ্জয় চৌধুরী, জাকের আলী, মাহিদুল ইসলাম, রিশাদ হোসেন, রাকিম কর্নওয়াল, ম্যাথু ওয়াল্টার ফোর্ড, ইমরুল কায়েস, মুশফিক হাসান, এনামুল হক।


বিপিএল ২০২৪ | কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের সেরা স্কোয়াড | কুমিল্লা বিপিএল ২০২৪ | BPL 2024 Cumilla


Cumilla Victorians Squad 2024

1. Imrul Kayes 

2. Liton Das (VC)✔️

3. Mustafizur Rahman✔️

4. Mohammad Rizwan✈️

5. Shaheen Afridi✈️

6. Andre Russell ✈️

7. Tawhid Hridoy✔️

8. Johnson Charles ✈️

9. Sunil narine✈️

10. Moeen Ali✈️

11. Mohammad Nabi✈️

12. Mosaddek Hossain

13. Tanvir Islam✔️

14. Ashiquzzaman

15. Jaker Ali

16. Rashid Khan✈️

17. Mukidul Islam

18. Saikat Ali

19. Abu Haider

20. Nayeem Hasan

bpl 2024,বিপিএল ২০২৪ কুমিল্লা ভিক্টোরিয়ান্স,বিপিএল ২০২৪,কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিপিএল ২০২৪,বিপিএল ২০২৪ কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের সেরা স্কোয়াড,কুমিল্লা ভিক্টোরিয়ান্স,bangladesh premier league 2024,কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিপিএল,বিপিএল কুমিল্লা ভিক্টোরিয়ান্স দল,বিপিএল ২০২৪ কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড,বিপিএল 2024 কুমিল্লা,বিপিএল ২০২৪ কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের স্কোয়াড,কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের স্কোয়াড বিপিএল ২০২৪,কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড ২০২৪

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post