১৬ ডিসেম্বর ব্যানার ডিজাইন ২০২৩

১৬ ডিসেম্বর ব্যানার ডিজাইন ২০২৩


১৬ ডিসেম্বর ব্যানার ডিজাইন ২০২৩/16 December Poster Design

16 ডিসেম্বর ব্যানার ডিজাইন 16 December Poster Design বিজয় মাসের শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট শুরু করলাম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন । বন্ধুরা আমাদের বিজয় মাস চলতেছে দুইদিন পরেই ১৬ ডিসেম্বর যেখানে আমরা আমাদের একটি ছবি দিয়ে ১৬ ডিসেম্বর ব্যানার ডিজাইন বা ১৬ ডিসেম্বর পোস্টার ডিজাইন বানিয়ে সোশ্যাল মিডিয়াতে আমরা ছড়িয়ে দিতে পারি শুধু একটি অ্যাপস এর মাধ্যমে আমার মন মতন সাজিয়ে আপনারা বানাতে পারেন। 


১৬ই ডিসেম্বর পোস্টার ডিজাইন ২০২৩ বানাতে হলে আপনাদের সর্বপ্রথম আপনাদের মোবাইল দিয়ে বা একটা  ক্যামেরা দিয়ে ভালো করে একটি ছবি তুলে ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করে আপনার মোবাইলে গ্যালারিতে সেভ করে রাখবেন।

মহান বিজয় দিবসের ব্যানার 16 December Poster Design-১৬ ই ডিসেম্বর বিজয় দিবসের পোস্টার ডিজাইন ২০২৩ _Poster design|Editing.১৬ ডিসেম্বর বিজয় দিবসের পোস্টার ডিজাইন,১৬ ডিসেম্বর পোস্টার ডিজাইন,বিজয় দিবসের পোস্টার ডিজাইন,বিজয় দিবসের পোস্টার ডিজাইন মোবাইল দিয়ে,১৬ ই ডিসেম্বর পোস্টার ডিজাইন


কিভাবে ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করবেন


কিভাবে ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করবেন হয়তো অনেকেই জানে না কিভাবে নিজের ছবি ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে হয় আমি আপনাদেরকে রিকোয়েস্ট করব একটু ইউটিউবে গিয়ে সার্চ করবেন কিভাবে ছবি ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে হয় তাহলে আপনারা  পেয়ে যাবেন কিভাবে ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে হয় 

কিভাবে 16 ডিসেম্বর পোস্টার ডিজাইন বানাতে হয়

16 ডিসেম্বর পোস্টার ডিজাইন বানাতে হলে আপনাদের একটি অ্যাপস ডাউনলোড করতে হবে সেই অ্যাপটি আপনারা প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিবেন pixellab app।


16 ডিসেম্বর ব্যানার ডিজাইন 16 December Poster Design

১৬ ডিসেম্বর পোস্টার ডিজাইন ১৬  ডিসেম্বর ব্যানার বানাতে হলে আপনাদের একটি পিএলপি ফাইল ডাউনলোড করতে হবে সেই ফাইলটি হলো ডিজাইন আমি আপনাদের সুবিধার্থে সুন্দর করে ডিজাইন করে রেখেছি আপনারা শুধু ফাইলটি ডাউনলোড করে অ্যাপসটির মাধ্যমে এডিট করে নেবেন শুধু আপনার ছবিটি আপনার নাম বসিয়ে দিলেই একটি ১৬ই ডিসেম্বর পোস্টার ডিজাইন হয়ে যাবে।

16 ডিসেম্বর পোস্টার ডিজাইন PLP File পিএল পি  কিভাবে ডাউনলোড করবেন

ভিজিটর আপনার নিচে দেখতে পাচ্ছেন ইন্সটল করুন একটা সবুজ কালার তার ওপরে লেখা আপনারা ইনস্টল ক্রুন এর উপরে ক্লিক করুন । তারপর দেখতে পাবেন উপরে ২০ সেকেন্ড শুরু হয়ে গেছে যখন ০ সেকেন্ড আসবে তখন লেখা আসবে ক্লিক টু ডাউনলোড আপনারা ডাউনলোড ক্লিক করলে আপনাকে গুগল ড্রাইভে নিয়ে যাবে সেখান থেকে আপনারা ডাউনলোড করে আপনাদের মোবাইলে সেভ করে নিবেন।


Click To Download 


খুব শীগ্রই আসছে আমাদের মহান বিজয় দিবস ১৬ই ডিসেম্বর। তো আপনারা জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ফেইসবুকে বিজয় দিবসের শুভেচ্ছা জানানোর এই ধরনের একটি পোস্টার চাইলে খুব শহজেই তৈরি করে নিতে পারবেন আপনার হাতে থাকা মোবাইল ফোনটি দিয়ে।


১৬ ডিসেম্বর বিজয় দিবস ব্যানার | ম ডাউনলোড! 16 December Poster Plp ১৬ ডিসেম্বর বিজয় দিবসের পোস্টার ডিজাইন ফ্রি ডাওনলোড

১৬ ডিসেম্বর বিজয় দিবস ব্যানার | মহান বিজয় দিবসের পোস্টার 

মহান বিজয় দিবসের পোস্টার  ব্যানার মহান বিজয় দিবস ২০২২ ১৬ ডিসেম্বর বিজয় দিবস ব্যানার | মহান বিজয় দিবসের পোস্টার ১৬ ডিসেম্বর পোস্টার Projects | Photos, videos, logos ১৬ ই ডিসেম্বর পোস্টার ডিজাইন | 16 December Poster Design ১৬ ই ডিসেম্বর বিজয় দিবস পোস্টার ডিজাইন plp ১৬ ই ডিসেম্বর পোস্টার ডিজাইন | 16 December Poster Design 16 December Poster Design-১৬ ই ডিসেম্বর বিজয় দিবসের পোস্টার ডিজাইন ২০২৩ _Poster design|Editing ১৬ ডিসেম্বর ২০২২ বিজয় দিবস পোস্টার ডিজাইন ১৬ ডিসেম্বর পোস্টার PLP

১৬ ডিসেম্বর পোস্টার ডিজাইন,16 ডিসেম্বর ব্যানার ডিজাইন,১৬ ডিসেম্বর বিজয় দিবসের পোস্টার ডিজাইন,16 ডিসেম্বর পোস্টার ডিজাইন,১৬ ডিসেম্বর পোস্টার plp,১৬ ডিসেম্বর পোস্টার ডিজাইন plp,১৬ ডিসেম্বর ব্যানার ডিজাইন,১৬ই ডিসেম্বর পোস্টার ডিজাইন plp,১৬ ডিসেম্বর ডিজাইন,বিজয় দিবস ব্যানার ডিজাইন,বিজয় দিবসের পোস্টার ডিজাইন,বিজয় দিবসের পোস্টার ডিজাইন মোবাইল দিয়ে,১৬ ডিসেম্বর পোষ্টার ডিজাইন,১৬ ডিসেম্বর পোষ্টার ডিজাইন plp,রাজনৈতিক পোস্টার ডিজাইন

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post