inshot pro free download

 inshot pro free download




ইনশর্টস প্রো ফটো এবং ভিডিও এডিটর ব্যবহার করে আপনি নিম্নলিখিত সুবিধাগুলি পাবেন:


1. **ফটো এডিটিং**: এই এডিটরটি ব্যবহার করে আপনি ছবির বিভিন্ন দিক সম্পাদনা করতে পারবেন, যেমন ছবির ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করা, রঙ সংশোধন করা, টেক্সট যোগ করা, ফিল্টার প্রয়োগ করা, স্টিকার সংযুক্ত করা ইত্যাদি।


2. **ভিডিও সম্পাদনা**: আপনি ভিডিও ক্লিপ সম্পাদনা করতে পারেন, যেমন ক্রপ করা, এলোমেলো অংশ মুছে ফেলা, অডিও যোগ করা, পাঠ্য যোগ করা, অ্যানিমেশন যোগ করা ইত্যাদি।


3. **কাস্টমাইজেশন সুবিধা**: এই এডিটরে আপনি আপনার ছবি এবং ভিডিও এডিটিং স্টাইল সংযুক্ত করতে পারেন, আপনার নিজের পছন্দ অনুযায়ী কাস্টমাইজ করতে।


4. **শেয়ারিং সুবিধা**: আপনার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সহজেই এডিট করা ছবি এবং ভিডিও শেয়ার করুন।


5. **পেশাদার ভবিষ্যত**: এই সম্পাদকের সাহায্যে আপনি আপনার ফটো এবং ভিডিও গ্রাফিক্সকে পেশাদার এবং আকর্ষণীয় করে তুলতে পারেন।


এই বৈশিষ্ট্যগুলির সাহায্যে আপনি ইনশর্টস প্রো ফটো এবং ভিডিও এডিটর ব্যবহার করে আপনার মিডিয়া সম্পাদনা এবং ভাগ করে নেওয়ার প্রক্রিয়ার সহজতা অনুভব করতে পারেন।







Inst Pro ভিডিও এডিটিং অ্যাপ দিয়ে অনেক কিছু করা যায়!

 এই অ্যাপগুলির সাহায্যে আপনি ভিডিও সম্পাদনা করতে পারেন,

 ফিল্টার প্রয়োগ করতে পারেন,

 অডিও সম্পাদনা করতে পারেন, পাঠ্য অ্যানিমেশন যোগ করতে পারেন,

 ট্রানজিশন যোগ করতে পারেন, ক্রপ এবং স্কেল করতে পারেন, কম্প্রেস করতে পারেন,

 ভিডিও গল্প তৈরি করতে পারেন, সঙ্গীত যোগ করতে পারেন,

 ভিডিওর গুণমান উন্নত করতে পারেন, প্রভাবগুলি যোগ করতে পারেন,

 স্লো-মোশন বা দ্রুত৷ - মোশন এডিটিং, ভিডিও কালার কারেকশন এবং অন্যান্য বিভিন্ন কাজ করতে পারেন। এছাড়াও,

 কিছু অ্যাপ রয়েছে যেখানে আপনি ভিডিওর জন্য বিভিন্ন ধরনের টেমপ্লেট ব্যবহার করতে পারেন যা আপনার সম্পাদনাকে আরও আকর্ষণীয় করে তোলে।

 এই ধরনের অ্যাপ ব্যবহার করে আপনি আপনার ভিডিওগুলি আপনার সোশ্যাল মিডিয়া প্রোফাইল, ভিডিও ব্লগ, ওয়েবসাইট বা অন্যান্য মাধ্যমে প্রকাশ করতে পারেন।



আপনি ভিডিও সম্পাদনা করে এবং সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে প্রায় কোনও আয় করতে পারেন। এটি কয়েকটি উপায়ে সম্ভব।



1 *ইনস্টাগ্রাম বা Facebook-এ অ্যাফিলিয়েট লিঙ্ক ব্যবহার করুন*: আপনি সামগ্রীতে আপনার পণ্য বা পরিষেবার বিজ্ঞাপন দিতে পারেন এবং এতে আপনার অ্যাফিলিয়েট লিঙ্ক যোগ করতে পারেন। যদিও সরাসরি অধিভুক্ত লিঙ্কগুলি Instagram এ ব্যবহার করা যাবে না, আপনি আপনার বায়োতে একটি লিঙ্ক বা স্টোরি থ্রু বোতাম দিয়ে আপনার বিজ্ঞাপনের বিজ্ঞাপন দিতে পারেন।


2 . *স্পন্সরশিপ অফার পান*: আপনি যদি আপনার ভিডিওর জন্য স্পনসরশিপ পেতে পারেন, তাহলে বিভিন্ন কোম্পানি আপনার ভিডিওতে তাদের পণ্য বা পরিষেবার বিজ্ঞাপন দিতে অগ্রসর হতে পারে।


3 . *YouTube-এ নগদীকরণ অংশীদারিত্ব পান*: YouTube-এ আপনি আপনার চ্যানেল নগদীকরণ অংশীদারিত্ব পেয়ে আপনার ভিডিওগুলিকে নগদীকরণ করতে পারেন, যেখানে YouTube আপনার ভিডিওগুলিতে বিজ্ঞাপন প্রদর্শন করবে৷


এছাড়াও, সামাজিক মিডিয়া বিপণন ব্যক্তিগত ছোট ব্যবসার জন্য সহায়ক হতে পারে, যেখানে আপনি আপনার ভিডিও ব্যবহার করে আপনার পণ্য বা পরিষেবার প্রচার করতে পারেন।


নিচের লিংকে ক্লিক করে অ্যাপ্সটি  ডাওনলোড করুন 



inshot pro free download






উপরের লিংকেকে ক্লিক করে ডাওনলোড বাটনে প্রেস করে Apps টি ডাওনলোড করুন তারপর যদি ডাওনলোড করতে কোনো সমস্যা হয় তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন 







Teligeram  user id : @rayan4313

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post