ঈদুল আযহার শুভেচ্ছা ঈদের ব্যানার plp File Download

  আসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। 

দেশে এবং বিদেশের সকল ভাই এবং বোনদেরকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। প্রিয় ভাই ও বোনেরা আশা করি সকলে ভালো আছেন। 

আপনাদের মাঝে নিয়ে আসলাম নতুন আরেকটি  plp ফাইল। 


ঈদুল আযহার শুভেচ্ছা ঈদের ব্যানার plp File Download



ঈদুল আযহার শুভেচ্ছা ঈদের ব্যানার plp File Download


আমাদের মাঝে চলে আসছে পবিত্র ঈদুল আযহা আমরা সকলেই চাই সুন্দর একটি পোস্টার ডিজাইন করে ফেসবুক সব জায়গায় পোস্ট করতে কিন্তু আমরা সুন্দর পোস্ট ডিজাইন তৈরি করতে পারি না তাই পিএলটি ফাইলে ধারা দেখা যায় ওনে সুন্দর সুন্দর পোস্টার করা যায়। তাই অনেকই পেন্টি ফেল ব্যবহার করে। 

আজকে যে পোস্টের ডিজাইনটি এটি অনেক সুন্দর একটি পোস্টার ডিজাইন। 


ঈদুল আযহার শুভেচ্ছা ঈদের ব্যানার plp File Download


plp file  কিভাবে কাজ করবেন এবং কিভাবে ডাউনলোড করবেন। আমি নিচে plp ফাইলের লিংক দিয়ে রাখবো ওখান থেকে আপনি পিএনপি ফাইলটি ডাউনলোড করে নেবেন। 

ডাউনলোড হয়ে গেলে এটি চলে যাবে কোন ফাইল ম্যানেজার।

তারপর আপনার প্রয়োজন হবে plp fileকাজ করার জন্য একটি apss যার নাম হলো pixileb app এটি ডাউনলোড করে আপনি এটির ভিতর plp file  কাজ করবেন . 

এবং আপনার প্রয়োজন হবে ব্যাকগ্রাউন্ড রিমুভ একটি পিকচার। এই পিকচারটি না থাকলে আপনি plp file সুন্দরভাবে কাজ করতে পারবেন না 


plp file লিংকটি হলো 👇👇👇👇

PLP FILE LINK download



pixileb অ্যাপের ভিতর সেট করার পর এ জায়গায় আপনি শুধু কাজ হল আপনার ছবিটি বসিয়ে দিবেন যে ছবিটা আছে ওইটার জায়গায়। তারপর আপনি আপনার নামটি চেঞ্জ করে নেবেন। তারপর সেপ অপশনে গিয়ে একটু সেভ করে নেবেন তাহলে আপনি সুন্দর একটি পোস্টার ডিজাইন  তৈরি করতে পারবেন। 


ধন্যবাদ প্রিয় পাঠক বন্ধুগণ। 

এরকম আরো সুন্দর সুন্দর পোস্টার  ডিজাইন পেতে আমার ওয়েবসাইটটি ভিজিট করুন।


tag

ঈদুল আযহার শুভেচ্ছা পোস্টার plp,ঈদুল আযহার পোস্টার ডিজাইন,ঈদের শুভেচ্ছা পোস্টার plp,#ঈদের শুভেচ্ছা,ঈদুল আযহার ব্যানার ডিজাইন,ঈদের শুভেচ্ছা ব্যানার ডিজাইন plp file,ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন,ঈদের ব্যানার ডিজাইন,ঈদুল আযহার ব্যানার ডিজাইন || ঈদের শুভেচ্ছা ব্যানার ডিজাইন free plp,ঈদের পোস্টার ডিজাইন,ঈদের শুভেচ্ছা ব্যানার,ঈদের শুভেচ্ছা ব্যানার ডিজাইন,ঈদুল ফিতরের শুভেচ্ছা পোস্টার ডিজাইন করুন মোবাইলে,ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন plp,ঈদের আজহার ব্যানার ডিজাইন


Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post